অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জনতা ব্যাংক লিমিটেডের খুলনা বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন গত শুক্রবার (১৭ জুন) যশোরের একটি হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এমডি এন্ড সিইও বলেন, অতীতের সব সংকট কাটিয়ে জনতা ব্যাংক সামনে এগিয়ে যাচ্ছে। বিগত ৯ বছরের মধ্যে ২০২১ সালে জনতা ব্যাংক সর্বোচ্চ ৩০০ কোটি টাকার বেশি নীট মুনাফা অর্জন করেছে।

কোভিড পরবর্তী দেশের অর্থনীতি পুনরুদ্ধারে সিএমএসএমই ও প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বৃদ্ধির জন্য তিনি সকল ইউনিট প্রধানদের নির্দেশ দেন। ব্যাংকের কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা ও উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করার উপর তিনি গুরুতারোপ করেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং সিএফও মোঃ নূরুল আলম এফসিএমএ, এফসিএ এবং বিজনেস ডেভলপমেন্ট এন্ড ল’ ডিভিশন এর মহাব্যবস্থাপক মোঃ মফিজুল ইসলাম।

ব্যাংকের খুলনা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক অরুন প্রকাশ বিশ্বাসের সভাপতিত্বে নির্বাহী-কর্মকর্তা ও সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকগণ সম্মেলনে অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here