গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল লতিফ প্রধানকে সভাপতি এবং মোকাদ্দেস আলী বাদুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির আংশিক নাম ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে অপরাপর পদে নেতাদের নাম ঘোষণা করা হবে বলে জানা গেছে।

গত শনিবার (১৮ জুন) দিনভর গোবিন্দগঞ্জ সরকারি কলেজ মাঠে সম্মেলনের ধারাবাহিক আনুষ্ঠানিকতা শেষে জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষ থেকে ভোর ৫টায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী সদস্য বীরমুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি এ ঘোষণা দেন।

কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, সহ-সভাপতি এ.এ.এম আলতামাসুল ইসলাম প্রধান শিল্পী ও ড. ইবনে আজিজ মো. নূরুল হুদা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিয়া আসাদুজ্জামান হিরু, আবু সুফিয়ান মন্ডল ও আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, সাংগঠনিক সম্পাদক ভিপি সেকেন্দার আলী মন্ডল, আনিছুর রহমান আনিছ, আব্দুল হান্নান আজাদ; প্রচার সম্পাদক শাহিন আকন্দ, দপ্তর সম্পাদক পদে আব্দুস সোবাহন মুন্নু; তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল আরাফাত রাব্বি; মানবসম্পদ বিষয়ক সম্পাদক খালিদ আহমেদ চৌধুরী তুহিন, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে জাহান রিংকু, কার্যকরি সদস্য বীরমুক্তিযোদ্ধা শ্যামলন্দেু মোহন রায় জীবু বাবু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here