স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টের প্রথম ইনিংসে ফিরেছেন কোনো রান না করেই। দ্বিতীয় ইনিংসে তার ব্যাট থেকে আসে মাত্র ৪ রান। এই টেস্টের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচেও অনুজ্জ্বল ছিলেন মুমিনুল। ঠিক প্রথম টেস্টের মতোই শূন্য আর ৪ রান করেন তিনি।

প্রস্তুতি ম্যাচটি বাদ রাখলেও আন্তর্জাতিক মঞ্চে সর্বশেষ ৯ ইনিংসেই এক অঙ্কে আটকে গেছেন এই ব্যাটসম্যান। সর্বশেষ ১৭ ইনিংসে মাত্র ৩ বার ছুঁয়েছেন দুই অঙ্ক, যেখানে একমাত্র ফিফটিও ১২ ইনিংস আগে।

বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান মনে করেন, অধিনায়কত্ব ছাড়া মুমিনুলকে এবার নিজের ব্যাটিং নিয়ে সিদ্ধান্ত নিতে হবে। সদ্য সাবেক এই অধিনায়ককেই সিদ্ধান্ত নিতে হবে বিশ্রামের প্রয়োজন আছে কিনা। তবে এই দুঃসময়ে সতীর্থের পাশেই দাঁড়াচ্ছেন সাকিব।

সাকিব বলছিলেন, ‘এটা আমার পক্ষে বলা মুশকিল। যেটা হচ্ছে, ওর সঙ্গে সবসময় কথা হয়। আবার কথা হবে। ও যদি মনে করে ওর ব্রেক দরকার আছে, তাহলে…। এখন আসলে একটা ম্যাচ শেষ হওয়ার পরপরই কোনো সিদ্ধান্ত নেওয়াটা বা চিন্তা করাটা ভালো কিছু না। আমাদের ব্রেক আছে। এরপর যখন সেন্ট লুসিয়ায় অনুশীলন করব, তখন চিন্তা করব আমাদের দলের জন্য কোনটা ভালো হতে পারে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here