আর এন শ্যামা, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মরহুম জননেতা ভাষা সৈনিক রফিক উদ্দিন ভূইয়ার প্রতিষ্টিত শহীদস্মৃতি সরকারী আদর্শ কলেজের সুবর্নজয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত প্রচার উপ-কমিটির এক সভা সোমবার (২০ জুন) কলেজ মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

প্রচার উপ-কমিটির আহবায়ক সিনিয়র সাংবাদিক মো:এনামুল হক বাবুলের সভাপতিত্বে,প্রচার উপ-কমিটির সদস্য সচিব গোলাম কিবরিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন মুল কমিটির আহবায়ক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু,অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাদল কুমার দত্ত উপস্থিত থেকে পরামর্শ প্রদান করেন।

এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক রবিউল আলম ফরাজী,মুল কমিটির যুগ্ন আহবায়ক সাবেক ভি,পি সাইদুর রহমান,মুল কমিটির যুগ্ন আহবায়ক এ হান্নান আলআজাদ,সাংবাদিক বিল্লাল হোসেন সহ প্রমুখ।

সভায় প্রচার উপ-কমিটির অনুমোদনসহ আগামী ডিসেম্বর ২০২২ অনুষ্টিতব্য সুবর্নজয়ন্তী অনুষ্টানের রেজিষ্টেশনে সহযোগিতা সহ ব্যাপক প্রচার চালানোর জন্য প্রচার কমিটি দ্বায়িত্ব গ্রহন করেন।

প্রতি ইউনিয়নে রেজিষ্টেশন করার জন্য বুথ স্থাপন সহ অনুষ্টান বাস্তবায়নে নান্দাইলে সকল সাংবাদিক অগ্রণী ভূমিকা পালন করবেন বলে সভা থেকে আশা প্রকাশ করা হয়।এছাড়াও নান্দাইল কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে একটি মত বিনিময় সভা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here