সংবাদদাতা, জয়পুরহাট: বিপুল পরিমাণ ফেনসিডিলসহ জয়পুরহাটের দোগাছি ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজসহ চার মাদক কারবারিকে আটক করেছে বিজিবি।

সোমবার বিকালে ধামইরহাট উপজেলার রুপনারায়াণপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

পরে মাদক বিক্রির অপরাধের দায়ে এক মাদক কারবারিকে ৬ মাসের ও তিন মাদক কারবারিকে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ধামইরহাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক গণপতি রায় তাদের এই সাজা দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য মৃত কমেজ উদ্দিনের ছেলে শাহাদুল ইসলাম (৪৫),পেঁচুলিয়া গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে ও দোগাছি ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ (৪৬),একই গ্রামের লোকমান আলীর ছেলে আনিছুর রহমান(৪১) এবং মোখলেছুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪৬)।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হামিদ উদ্দিন জানান, সোমবার বিকালে সীমান্তে দ্বায়িত্বরত বিজিবির চোখ ফাঁকি দিয়ে কয়েকজন মাদক কারবারি ভারত থেকে ফেন্সিডিল পাচার করে রুপনারায়ানপুর গ্রামের এক মাদক ব্যবসায়ীর বাড়িতে মজুত হচ্ছে এমন গোপন সংবাদ আসে। রুপনারায়াণপুর সীমান্তের ২৭৩ সাব পিলার এলাকার ওয়াহেদুল ইসলাম ভুন্ডুল বাড়ির ভিতর ক্যাম্পের টহলদলের সদস্য বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ তাদেরকে আটক করা করে। এরপর তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয় বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here