প্রতিনিধি, খাগড়াছড়ি : শুদ্ধাচার পুরস্কার পেলেন খাগড়াছড়ির সড়ক ও জনপদ (সওজ) বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা। সওজ’র চট্টগ্রাম জোনে তিনি এ স্বীকৃতি লাভ করেন।

সোমবার (২০ জুন) সড়ক ও জনপদ অধিদপ্তরের চট্টগ্রামের জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২১-২০২২ অর্থবছরের “শুদ্ধাচার পুরুস্কার প্রদান রাষ্ট্রীয় প্রতিষ্টানের মাঠপর্যায়ের বিভাগীয় /আঞ্চলিক কার্যালয় সম‚হের গ্রেড-০৩ হতে গ্রেড ১০ ভ‚ক্ত একজন কর্মচারী অনুযায়ী শুদ্ধাচারের জন্য খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমাকে নির্বাচিত করার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোনার বাংলা গড়ার প্রত্যয়ঃজাতীয় শুদ্ধাচার কৌশল, পরিকল্পনার অর্ন্তভুক্ত শুদ্ধাচার চর্চার জন্য শুদ্ধাচার প্রদান নীতিমান-২০১৭ এর আলোকে শুদ্ধাচারের জন্য সবুজ চাকমাকে নির্বাচিত করা হয়। তিনি এক মাসের ম‚ল বেতনের সমপরিমাণ অর্থ পুরস্কার হিসেবে পাবেন।

শুদ্ধাচার পুরস্কার পাওয়া সবুজ চাকমা জানান, অন্তরের গভীর থেকে অনুপ্রেরণা সৃষ্টি করে সেই অনুপ্রেরণা নিয়ে কাজ করে গেলে কোনো একদিন কৃতকর্মের ফল পাওয়া যাবে।

তিনি বলেন, যেকোনো কাজে নিজেকে নিজেই অনুপ্রেরণা দিয়ে কাজ করে যেতাম। সেই কাজের স্বীকৃতি আজ পেয়ে গেলাম। ২০২১-২০২২ অর্থবছরে ‘শুদ্ধাচার পুরস্কার’ গ্রহণের জন্য নির্বাচিত হয়েছি। ভবিষ্যতে জনকল্যাণে যেন কাজ করে যেতে পারি এজন্য সকলের শুভকামনা প্রত্যাশা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here