গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভা হলরুমে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মুকিতুর রহমান রাফি। এ বছর বাজেটে মোট ৫৬ কোটি ৭৯ লক্ষ ৭৭ হাজার টাকা আয় ধরা হয়েছে এবং ৫৬ কোটি ৭৩ লক্ষ ৩৫ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে।

জনাকীর্ণ বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রবিউল হাসান।

পৌর মেয়র মুকিতুর রহমান রাফির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বাজেট অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, গোবিন্দগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ বশির আহম্মেদ, মহিলা কলেজের অধ্যক্ষ আহসান হাবীব প্রিন্স, গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক সঞ্জয় সাহা, নাগরিক কমিটির আহবায়ক এমএ মতিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায়, সাংবাদিক রাসেল কবির, ফারুক হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী বিমল সাহা বৈদ্য সহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ পৌর সভার বিভিন্ন নাগরিক সুবিধা ও সমস্যার বিষয়াদি নিয়ে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তারা পৌরসভার নাগরিক সুবিধা আরও বাড়ানোর তাগিদ দেন এবং পৌর কর সহ সকল বিষয়ে সচেতন হয়ে সুনাগরিকের দায়িত্ব পালণের জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here