আর.এন শ্যামা, নান্দাইল : ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বরুনাকান্দা গ্রামের আব্দুর রহিমের প্রতিবন্ধী মেয়ে রিমা বেগমের (১৪) পরিবারের হাতে উপজেলার আচারগাঁও ইউনিয়নের আব্দুল কাদির (নরসিংদীতে) কর্তৃক অনুদানের হুইলচেয়ার তুলে দেন মানবাধিকার সংগঠনের একটি চৌকস টিম।

এর আগে প্রতিবন্ধী রিমা বেগম একটি হুইলচেয়ারের অভাবে খুব মানবেতর জীবনযাপন করছিলো। পরে বিষয়টি নান্দাইল প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক তরুন সাংবাদিক মোঃফরিদ মিয়া পেশাগত কাজে ১৭ ই জুন রিমার গ্রামে যাবার পর তার দৃষ্টিগোছর হলে ফরিদ মিয়া তার ফেইসবুক আইডিতে একটি হুইল চেয়ারের জন্য আবেদন করে পোস্ট করলে আচারগাঁও ইউনিয়নের আব্দুল কাদির (নরসিংদীতে) একটি হুইলচেয়ার দেবেন বলে আস্বস্ত করেন।

বৃহস্পতিবার (২৩জুন) নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ে প্রতিবন্ধী রিমা, তার মা নিলুফা ও ধূরুয়া গ্রামের সমাজ সেবক শফিকুল ইসলাম রিপনের উপস্থিতে হুইল চেয়ার, ঈদ উপহার সামগ্রীসহ নগদ টাকা রিমার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, মানবাধিকার সংগঠন লেখক কলামিস্ট সাইদুর রহমান, মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখার সহ সভাপতি ডাঃ মোঃ ফখর উদ্দিন, সাংবাদিক সাইফুল ইসলাম প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here