অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ এবং প্রাইসওয়াটারহাউসকুপার্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেড (পিডব্লিওসি)-এর ম্যানেজিং পার্টনার মামুন রশিদের উপস্থিতিতে পিডব্লিওসি-এর সাথে প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর হয়।

এসইভিপি ও প্রধান কর্মকর্তা কর্পোরেট ব্যাংকিং বিভাগ, মোঃ জামিল হোসাইন, সিএমএ; এসইভিপি ও প্রধান কর্মকর্তা এসএমই এবং কৃষি ঋণ বিভাগ, মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন; ইভিপি ও প্রধান কর্মকর্তা আন্তর্জাতিক বিভাগ, শিবলি সাদেক; ইভিপি ও প্রধান কর্মকর্তা আইটি বিভাগ, মোঃ মাশুকুর রহমান; ইভিপি এবং প্রধান কর্মকর্তা ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগ, মো. তারেক উদ্দিন সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চুক্তির অধীনে প্রিমিয়ার ব্যাংকের সাথে পিডব্লিওসি বাংলাদেশ প্রাইভেট লিমিটেড তিনটি বিষয়ে সম্মত হয়। সেগুলো হচ্ছে, (১) ব্যাংকের ক্রেতার স্থানীয় পরিবেশের নিরাপত্তা ও সুরক্ষা প্রদান (২) ব্যাংকের সাথে কর্মরত বিভিন্ন সংস্থার জালিয়াতি সনাক্ত ও প্রতিরোধ করা এবং (৩) সম্মিলিতভাবে সাইবার আক্রমণ প্রতিহত করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here