অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সেমস গ্লোবাল আয়োজিত ‘৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২’ আজ ২৩ জুন ঢাকার কুড়িলে অবস্থিত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হয়েছে।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম প্রধান অতিথি হিসেবে এই ইভেন্টের উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ।

এনার্জিপ্যাক এই ইভেন্টের প্ল্যাটিনাম স্পনসর। এই আয়োজনে বিভিন্ন ধরণের যানবাহনের সর্বশেষ সংস্করণ প্রদর্শন করা হবে। এছাড়াও, এই ইভেন্টে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড তাদের ব্র্যান্ডের নতুন ‘আনকাই বাস চেসিস (৬ সিলিন্ডার বিশিষ্ট ইউচাই ইঞ্জিন, ২৬০ হর্স পাওয়ার ও ১১ মিটার লম্বা চেসিস )’ উন্মোচন করে। আগ্রহীরা বুথ টি০১ (হল ৬) – এ অবস্থিত এনার্জিপ্যাক স্টল পরিদর্শন করতে পারবেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ বলেন, ‘পদ্মা বহুমুখী সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে বলে আমরা আশা করছি। এই উন্নতিতে অটোমোবাইল শিল্প একটি বড় ভূমিকা পালন করবে। এই নতুন সম্ভাবনার কথা বিবেচনা করে ইপিজিএল প্রতি বছর বাজারে নতুন যন্ত্রাংশ ও যানবাহন নিয়ে আসবে।’

ইভেন্টটি আগামী ২৫ জুন পর্যন্ত চলবে। আগ্রহীরা প্রতিদিন সকাল ১০:৩০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত এই এক্সপো পরিদর্শন করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here