শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
‘কোস্ট গার্ডের উপ-মহাপরিচালক কর্তৃক VBSS Course for Officer এর ব্যবহারিক প্রশিক্ষণ পরিদর্শন ও সনদপত্র প্রদান ২০২২ সালের প্রথমার্ধে মেটলাইফের ১,২৭৯ কোটি টাকার জীবন বিমা দাবি নিষ্পত্তি টঙ্গী বন্ধু সমাজ কল্যাণ সংস্থার প্রধান কার্যালয় উদ্বোধন দক্ষিণ কেরাণীগঞ্জে সাড়ে ৩৩ লক্ষ টাকার ইয়াবাসহ ১ জন গ্রেফতার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও রবি মােবাইল অপারেটরের মধ্যে চুক্তি সই সেপ্টেম্বর থেকে নির্বাচন পর্যন্ত রাজপথ দখলে রাখবে আওয়ামী লীগ : তথ্যমন্ত্রী জাকজমক ভাবে অনুষ্ঠিত হলো ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট বাংলাদেশ বিমান বাহিনীর ১১তম এয়ারক্রাফ্ট এক্সিডেন্ট ইনভেস্টিগেশন কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত বাহার ঢাকা বিভাগ ও মহানগরের নতুন কমিটি নিম্নআয়ের মানুষ ১০০ টাকায় কবর দিতে পারবেন ডিএনসিসির কবরস্থানগুলোতে অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সাউথইস্ট ব্যাংকের ৮% নগদ এবং ৪% বোনাস লভ্যাংশ ঘোষনা

গোবিন্দগঞ্জে দূবৃর্ত্তদের হামলায় বাড়ীতে আগুন ও ফলজ বৃক্ষ কর্তন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে দ্বন্দের জেরে দূবৃর্ত্তরা হামলা চালিয়ে বাড়ীতে আগুন ও ফলজ বৃক্ষ কর্তন করার অভিযোগ।

অভিযোগ সুত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত খামাপাড়া গ্রামের মৃত-মফিজ উদ্দিনের ছেলে কুদ্দুছ মিয়ার সাথে একই গ্রামের মৃত-শাহাব উদ্দিনের ছেলে আজাদুল ইসলামের জমিজমা নিয়ে দ্বন্দ থাকায় বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালত গোবিন্দগঞ্জে একটি বাটোয়ারা মামলা চলমান রহিয়াছে। উক্ত জমিজমা পৈত্তিক ও কবলা সুত্রে কুদ্দুছ মিয়াসহ তার ওয়ারিশগন ভোগদখল করে বিভিন্ন ফসলাদি রোপন করে চাষাবাদ করছে।

আদালতে মামলা থাকার পরও উভয়পক্ষকে নিয়ে স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ গত ২৫ জুন একটি শালিস বৈঠক করে। এতে বিরোধের কোন সুরাহা না হওয়ায় আজাদুল ইসলামের নেতৃত্বে একদল দূবৃর্ত্ত আজ ২৬ জুন সকাল ১০ টার দিকে দেশীয় অস্তসস্ত্র নিয়া তান্ডবলিলা চালিয়ে কুদ্দুছ মিয়া ও তার ওয়ারিশদের বাড়ীতে আগুন লাগিয়ে পুড়ে দেয়।

এ ছাড়া চম্পাকলার ৩ শ’টি কলাগাছ, কলার জমির চার পাশে লাগানো ২শ’ ৫০ টি সুপারির গাছ, উক্ত জমির আইলে থাকা ১ টি কাঠাল গাছ ও ২০ টি ইউক্যালিপটাস গাছ কর্তন করে ক্ষতি সাধিত করে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করলে তাৎক্ষনিক ভাবে এ এস আই আসাদুল ইসলাম ঘটনার স্থলে যেয়ে দূবৃর্ত্তদের তান্ডবনিলা পরিদর্শন করে আসেন। এরপরও দৃবৃর্ত্তরা কুদ্দুস মিয়ার ওয়ারিশের একটি পানের বরজ ভাংচুর করে সেখানকার জিনিসপত্র লূটতরাজ করে নিয়ে যায় এবং তান্ডবনিলা চালানো অব্যাহত রাখে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 www.banglapratidin.net
ব্রেকিং নিউজ :

This will close in 3 seconds