শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

শিক্ষার্থীকে শ্লীতাহানি : মামলা দায়ের, আটক ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
অক্টোবর ২৯, ২০২২ ১২:৪০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় নবম শ্রেণীতে পড়ুয়া (১৪) এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ফিরোজ আলী (২৭) ও মারুফ হোসেন (২১) নামের দুই ব্যক্তি আটক করে শুক্রবার আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠিয়ে বোদা থানা পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার ( ২৭) অক্টোবর বিকালে প্রাইভেট পড়ে বাড়ি ফিরার পথে উপজেলার বড়শশী ইউনিয়নের সাকাতিপাড়া এলাকায় রাস্তার থেকে ফিরোজ আলী ও মারুফ হোসেন ওই মাদরাসার ছাত্রীকে জোর করে তুলি নিয়ে পাশ্ববর্তী চা বাগানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রী চিৎকার করে এলাকাবাসিরা এগিয়ে আসলে ওই দুই যুবক সেখান থেকে পালিয়ে যায়।

মাদরাসার ছাত্রীটি বাড়িতে গিয়ে তার বাবা ও মাকে ঘটনাটি জানালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলোনী গ্রামের আব্দুল সিদ্দিকের ছেলে ফিরোজ আলী ও রিয়াজ উদ্দিনের ছেলে মারুফ হোসেন বিরুদ্ধে বোদা থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

বোদা থানা পুলিশ বৃহস্পতিবার রাতেই ওই দুই আসামীকে গ্রেফতার করেছেন। আটক দুই ব্যক্তিকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় মামলা দায়ের ও দুই আসামীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ - ক্যাম্পাস

ব্রেকিং নিউজ :

বাঙলা প্রতিদিন

This will close in 1 seconds