রবিবার , ৩০ অক্টোবর ২০২২ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

গাজীপুরের গাছায় যগান্তরের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
অক্টোবর ৩০, ২০২২ ১১:৩৯ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর : পাঠক নন্দিত দৈনিক যুগান্তর সেরা গণমাধ্যম প্রতিষ্ঠান হিসাবে বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক ২০২২ অর্জন করায় গাজীপুরের গাছায় যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে রোববার বিকালে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর সিটি করপোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, যমুনা গ্রæগের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম একজন দেশপ্রেমিক ছিলেন বলেই দেশের স্বাধীনতার জন্য যুদ্ধে অংশ নিয়ে লাল সবুজের পতাকা ছিনিয়ে এনে আমাদের দিয়েছেন।

এর পর এদেশকে অর্থনীতিতে স্বনির্ভর ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষে সেনাবাহিনীর চাকরি ছেড়ে ব্যবসায় আত্ম নিয়োগ করেন এবং সফলও হয়েছেন। নুরুল ইসলাম শুধু বীর মুক্তিযোদ্ধাই নন তিনি একজন কর্মবীরও। যার হাত ধরে প্রায় ৪২টি শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে যেখানে লাখ লাখ মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। দৈনিক যুগান্তর গ্রামীণ উন্নয়নসহ দেশের কল্যাণে অবদান রাখায় এ অর্জন।

যুগান্তর প্রতিনিধি এমআর নাসিরের সভাপতিত্বে ও যুগান্তর স্বজন টঙ্গী শাখার সভাপতি সাংবাদিক অলিদুর রহমান অলির সঞ্চালনায় অন্যান্যদের বক্তব্য দেন টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী, সাংবাদিক আজিজুল হক, মো. রফিকুল ইসলাম, মো. নজরুল ইসলাম, বশির আলম, স্বজনদের মধ্যে বাবুল হোসেন মন্ডল, আব্দুল জলিল খন্দকার, হুমায়ুন সরকার, শামসাদ আহমেদ খান রুবেল, নাসির উদ্দিন সোহাগ, আবু সাঈদ, নবীন হোসেন, আশিকুর রহমান, শাহীন মিয়া, এস এম ইউসুফ, হুমায়ুন কবীর রাজ মন্ডল, আব্দুর রহিম মন্ডল, রমজান মন্ডল, হাজী রাশেদুল ইসলাম পলাশ, সোহরাব হোসেন বাবু, রবিউল ইসলাম, সোলেমান মন্ডল বাবু, সাকিল মন্ডল প্রমুখ।

আলোচনা সভা শেষে আনন্দ শোভাযাত্রাটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার এলাকার গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। এতে রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত

সচিব পরিচয়ে কোটি টাকার প্রতারণা, আটক ৫

আলুর বাজার মনিটরিং ব্যবস্থা জোরদার করা হবে: কৃষিমন্ত্রী

পরিচালকসহ ই-কমার্স প্রতিষ্ঠানের ৭ জন গ্রেফতার

টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বাবার ১ম মৃত্যুবার্ষিকী পালিত

ঈশ্বরদী ইপিজেডে পশ্চাৎ সংযোগ শিল্প স্থাপন করবে বাংলাদেশি কোম্পানি

বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপের কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান

মেধা ও সৃজনশীল জাতি গঠনে শিশুদের ডিজিটাল নিরাপত্তা নিশ্চিত করতে হবে : টেলিযোগাযোগ মন্ত্রী

গণধর্ষণের পর আগুন দিয়ে বাকপ্রতিবন্ধীকে হত্যার অভিযোগ

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ক্যারিবিয়ানদের বিদায় করে সুপার টুয়েলভে আইরিশরা

‘ডি-৮ সিসিআই বিজনেস ফোরাম অ্যান্ড এক্সপো ২০২২’ এ অংশ নিয়েছে মিনিস্টার গ্রুপ

ব্রেকিং নিউজ :

বাঙলা প্রতিদিন

This will close in 1 seconds