বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

কাতারে সরাসরি ফিফা ওয়ার্ল্ড কাপTM দেখার সুযোগ পেলেন সেরা চার বাংলালিংক রিটেইলার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
নভেম্বর ২৩, ২০২২ ১:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ‘ডাকছে কাতার, খেলা জমবে এবার’ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে কাতারে সরাসরি ফিফা ওয়ার্ল্ড কাপTM দেখার সুযোগ পেয়েছেন বাংলালিংক-এর সেরা চার রিটেইলার।

ক্যাম্পেইনটির বিজয়ীরা কাতারের আল বাইত স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম ম্যাচ উপভোগ করেছেন। এছাড়া ক্যাম্পেইনটির অন্যান্য বেশ কিছু সংখ্যক অংশগ্রহণকারী পুরস্কার হিসেবে তাদের প্রিয় দলের জার্সি পেয়েছেন।

এই ক্যাম্পেইনের একজন বিজয়ী মো. মেহেদি হাসান বলেন, “কাতারে সরাসরি ফিফা ওয়ার্ল্ড কাপTM -এর উদ্বোধনী অনুষ্ঠান দেখা আমার কাছে স্বপ্ন পূরণের মতো একটি ব্যাপার। আমার কাছে এই অভিজ্ঞতা এখনও অবিশ্বাস্য লাগছে। ক্যাম্পেইনটির মাধ্যমে দারুণ এই সুযোগ দেওয়ার জন্য আমি বাংলালিংক-কে ধন্যবাদ জানাই।”

বাংলালিংক-এর সেলস্‌ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর মো. জুবায়েদ ইসলাম বলেন, “রিটেইলাররা আমাদের ধারাবাহিক ব্যবসায়িক সাফল্যের অন্যতম চালিকাশক্তি। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা তাদের অবদানকে স্বীকৃতি দেওয়ার পাশাপাশি স্মরণীয় কিছু উপহার দিতে চেয়েছি। বিশ্বের সবচেয়ে বড় এই খেলার আসরে বাংলালিংক পরিবারের চারজন সদস্যকে দেখতে পেরে আমরা আনন্দিত।”

বাংলালিংক বিভিন্ন উদ্যোগের মাধ্যমে রিটেইলারদের ক্ষমতায়নে জন্য কাজ করে যাবে।

সর্বশেষ - ক্যাম্পাস

ব্রেকিং নিউজ :

বাঙলা প্রতিদিন

This will close in 1 seconds