300X70
সোমবার , ৫ সেপ্টেম্বর ২০২২ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে ইয়াবা ও গাজাসহ শীর্ষ ২ মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৫, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানা কর্তৃক ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ কেজি গাঁজাসহ ২ জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে খরতৈল এলাকায় আমজাদ কাউন্সিলরের অফিসের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করার খবরে সন্ধ্যায় অভিযান চালিয়ে আলামিন হোসেন (২০)নোমের একজন কে ৫০০ ইয়াবাসহ গ্রেফতার করেছে।আলামিন হোসেন (২০) ঢাকার উত্তর খানের তালতলা মাতবর বাড়ী এলাকার মকবুল হোসেন ও তাসলিমা বেগমের ছেলে।

পরে উক্ত গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে ইয়াবা সেশফিউদ্দিন (১৯) পিতা- মৃত- সুলতান মাতা- আছিয়া বেগম সাং- মাটিয়াপাড়া সাতাইশ থানা- টংগী পশ্চিম, জিএমপি, গাজীপুর এর কাছ থেকে কিনে বিক্রি করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী আলামিন হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে শফিউদ্দিন (১৯) কে ৫ কেজী গাঁজাসহ টংগীর মিলগেইট কবরস্থানের উত্তর দিকে জনৈক সেলিমের কাচামালের দোকানের সামনে রাস্তার উপর থেকে রাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে টংগী পশ্চিম থানার মামলা নং ৪ তাং ০৪.০৯.২০২২, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১০(ক)/১৯(ক)/৪১ রুজু করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ্‌ আলম বলেন, মাদকসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত রাখতে পুলিশের পাশাপাশি সকলকে সচেতন হতে হবে। আপনাদের আশপাশে অপ্রীতিকর কোন কিছু দেখলে আমাদের অবহিত করুন। পুলিশ সব সময় আপনাদের বন্ধু। সুন্দর সমাজ ও দেশ গড়তে পুলিশকে সহায়তা করুন।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত