300X70
বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এয়ার অ্যাস্ট্রা-কে পেমেন্ট গেটওয়ে, পিওএস ও ট্রানজ্যাকশন ব্যাংকিং সার্ভিস প্রদান করবে ব্র্যাক ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৮, ২০২২ ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ব্র্যাক ব্যাংক লিমিটেড দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা)-এর সাথে অনলাইন ও অফলাইন টিকিট বিক্রয়ের জন্য পেমেন্ট গেটওয়ে এবং পয়েন্ট-অব-সেল (পিওএস) সার্ভিস প্রদানের বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায়, ভিসা, জেসিবি এবং মাস্টারকার্ড ব্যবহারকারী যাত্রীদের কাছ থেকে টিকিটের পেমেন্ট গ্রহণ করবে এয়ার অ্যাস্ট্রা। এয়ারলাইন্সের গ্রাহকরা অফিসিয়াল ওয়েবসাইট https://airastra.com/, মোবাইল অ্যাপ এবং দেশব্যাপী সেলস আউটলেটে পেমেন্ট করতে পারবেন।

এই পার্টনারশিপের মাধ্যমে ব্র্যাক ব্যাংকের অনলাইন মার্চেন্ট সার্ভিস পোর্টাল ব্যবহার করে, কার্ডের মাধ্যমে কেনা টিকিট ফেরত/বাতিল করার অনুরোধ দ্রুত প্রসেস করতে পারবে এয়ার অ্যাস্ট্রা।

পাশাপাশি, এয়ার অ্যাস্ট্রা ব্র্যাক ব্যাংক-এর ট্রানজ্যাকশন ব্যাংকিং সলিউশন ব্যবহার করবে, বিশেষ করে কর্পোরেট গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাংকিং প্ল্যাটফর্ম-কর্পনেট (CORPnet)- এর সুবিধা নেবে। এর ফলে, ইউটিলিটি বিল, ভ্যাট ইত্যাদিসহ বিভিন্ন পেমেন্ট করতে পারবে।

ব্র্যাক ব্যাংকের (২৮ নভেম্বর) প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার ইমরান আসিফ, পিএইচডি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং জাবেদুল আলম এবং হেড অব মার্চেন্ট অ্যাকোয়্যারিং খায়রুদ্দিন আহমেদ। অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোঃ শফিউল আসগর এবং হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মোজাম্মেল হক ভূঁইয়া। এছাড়াও, উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর ২০২২) যাত্রা শুরু করে এয়ার অ্যাস্ট্রা। এয়ারলাইন্সটি দেশ ও বিশ্বের সাথে বাংলাদেশের যোগাযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। এই নতুন এয়ারলাইন্সকে পেমেন্ট গেটওয়ে, পয়েন্ট-অফ-সেল (পিওএস) ও ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ে উন্নত সার্ভিসের প্রতিশ্রুতি দিচ্ছে ব্র্যাক ব্যাংক।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এডিস মশার মত কিউলেক্সসহ অন্যান্য মশা নিধনের নির্দেশ এলজিআরডি মন্ত্রীর

বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে গণধর্ষণের ঘটনায় ‌১১ জনের সাজা ঘোষণা

ডিসেম্বরের মধ্যে ৩৩ হাজার শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে

৬ষ্ঠ থেকে এসএসসি পরীক্ষার্থীদের ক্লাস রুটিন প্রকাশ

রিয়েলমি’র এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩

বনশ্রীতে স্যামসাং অথোরাইজড সার্ভিস সেন্টার উদ্বোধন

কাঁচা মরিচেই সারবে খুসখুসে কাশি, যেভাবে খাবেন

“৬ষ্ঠ শোকেস মালয়েশিয়া ২০২৩: বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগের ক্ষেত্র অন্বেষণ করার জন্য মালয়েশিয়ার সুবর্ণসুযোগ”

ঢাকায় মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে অপ্রীতিকর পরিস্থিতি হওয়ারই কথা ছিল: রাশিয়া

যুক্তরাষ্ট্রে বন্যায় নিহত ২১জন, নিখোঁজ অন্তত ২০ জন