300X70
শনিবার , ১ এপ্রিল ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অগ্নিকাণ্ডে গৃহহারা মমতাজকে ঘর দিলেন যুবলীগের রাসেল সরকার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১, ২০২৩ ১১:৪৬ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর মহানগর : গাজীপুর মহানগরের মারিয়ালি কলাবাগান এলাকায় ১২ জানুয়ারি এক অগ্নিকাণ্ডে গৃহহীন হয়ে পড়া বিধবা ও অসহায় এক আচার বিক্রেতা মমতাজ বেগমকে ঘর নির্মাণ করে দিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল ।

গতকাল দুপুরে তিনি গৃহহীণ মমতাজ বেগমের হাতে দুই কক্ষের একটি বসত ঘরের চাবি তুলে দেন। মমতাজ বেগম বলেন, গত ১২ জানুয়ারি গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন লেগে আমার বসত ঘরটি পুড়ে যায়। আমার স্বামী অনেক আগেই মারা গেছেন।

আমার দুই মেয়ে বড় মেয়ে মাথায় সমস্যা ছোট মেয়ের জামাই ঢাকায় থেকে দিনমজুরের কাজ করে আমি বাড়ি বাড়ি আচার বিক্রি করে ঘরটি করেছিলাম। আমার ঘর নির্মাণ করার সামর্থ ছিল না। এমতাবস্থায় রাসেল আমাকে ঘর করে দেয়ার আশ্বাস দিয়েছিলেন। তিনি কথা রেখেছেন। ঘর নির্মাণ করে আমাদের মাথা গোঁজার একটু ঠাঁই করে দিলেন যুবলীগের নেতা রাসেল। আমি তার মঙ্গল ও শান্তি কামনা করি। এমন নেতা এলাকায় থাকলে এলাকাবাসী শান্তিতে বসবাস করতে পারবেন।

রাসেল বলেন, নিজস্ব অর্থায়নে আশ্রয়ণ কর্মসূচির অংশ হিসেবে তিনি মহানগরের ৫৭টি ওয়ার্ডে গৃহহীণদের ঘর নির্মাণ করে দেবেন। এ সময় মহানগর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :