300X70
রবিবার , ২০ জুন ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নুসরাতই মুনিয়ার ঘাতক?

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২০, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মুনিয়া মৃত্যুর তদন্ত শেষ পর্যায়ে। তদন্তের শেষ পর্যায়ে এটা মোটামুটি নিশ্চিত যে, নুসরাতই মুনিয়ার মৃত্যুর প্রধান কারণ। তবে, এটি আত্মহত্যার প্ররোচনা না হত্যাকাণ্ড সেটি চূড়ান্ত হবে ময়নাতদন্তের রিপোর্টের পর।

তদন্তকারীদের সূত্রগুলো বলছে, ময়নাতদন্ত রিপোর্ট পেলেই বোঝা যাবে মুনিয়ার মৃত্যু কিভাবে হয়েছে। কিন্তু এই মৃত্যুর জন্য যে প্রধানত দায়ি তিনি হলেন, নুসরাত। নুসরাত কাউকে দিয়ে মুনিয়াকে হত্যা করেছেন না আত্মহত্যার জন্য চাপ প্রয়োগ করেছেন, সেটি তদন্তেও অনেক তথ্য পাওয়া গেছে।

বিভিন্ন সূত্রে প্রাপ্ত খবরে জানা গেছে, মুনিয়ার মৃত্যুর আগে মুনিয়ার ফ্ল্যাটে যারা গিয়েছিলেন, তারা প্রত্যেকেই নুসরাতের লোক।

এদের সাথে নুসরাতের আগের কিছু ছবিও পাওয়া গেছে। প্রশ্ন উঠেছে, এটা মুনিয়ার মৃত্যুর আগে ঐ ফ্লাটে গিয়েছিল কেন? মুনিয়ার মৃত্যুর আগের দিন গত ২৫ এপ্রিল অন্তত ৪ জন মুনিয়ার ফ্ল্যাটে গিয়েছিল।

এদের প্রত্যেকেই আগেও এই ফ্ল্যাটে গেছে এবং এরা নুসরাতের পূর্ব পরিচিত। ফ্ল্যাটের একাধিক নিরাপত্তা কর্মী এদের নুসরাতের লোক হিসেবে চিহ্নিত করেছে। তাহলে, কি নুসরাতের লোকজনই মুনিয়ার ফ্ল্যাটে গিয়ে তাকে হত্যা করেছে?

বিভিন্ন সূত্র বলছে, মুনিয়াকে হত্যা করা হয়েছে কিনা, তা নির্ভর করছে ময়নাতদন্তের রিপোর্টের ওপর। ময়নাতদন্তে যদি পাওয়া যায় মুনিয়াকে হত্যা করা হয়েছে, তাহলে আত্মহত্যা প্ররোচনার মামলা চলবে না।

এটি চূড়ান্ত রিপোর্ট দিয়ে দেয়া হবে। তখন মুনিয়ার বড় ভাই সবুজের করা মামলার তদন্ত শুরু হবে। সেই মামলার আসামী শারুন এবং নুসরাত। আর ময়নাতদন্তের রিপোর্টে যদি দেখা যায়, মুনিয়া আত্মহত্যা করেছে, সেক্ষেত্রেও আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে চিহ্নিত হবেন নুসরাত এবং শারুন।

কারণ, মুনিয়ার মৃত্যুর ৭২ ঘন্টা আগে মুনিয়ার সঙ্গে কথা ও মেসেজ বিনিময় হয়েছে শুধু নুসরাত আর শারুনের। তাই মুনিয়াকে যদি কেউ আত্মহত্যার জন্য প্ররোচিত করে বা চাপ সৃষ্টি করে, সেক্ষেত্রে ঐ দুজনই তা করেছেন। কারণ কোন রকম যোগাযোগ ছাড়া কেউ কাউকে আত্মহত্যার প্ররোচনা দিতে পারে না।

বিভিন্ন সূত্র বলছে, মুনিয়ার মৃত্যুর একটি তৃতীয় কারণও থাকতে পারে, তা হলো, অতিরিক্ত মাদক গ্রহণ। সেটিও ময়নাতদন্তের ওপরই নির্ভর করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বরিশাল বিভাগে এলজিইডি’র “জলবায়ু পরিবর্তন, ক্রিম্প ও ক্রিলিক” শীর্ষক সচেতনতামূলক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

বিডিইউতে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও বৃক্ষরোপণ

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে কুষ্টিয়া, রাজশাহী ও খুলনায় ৫৮ জনের মৃত্যু

লাভের হাজার কোটি টাকা যুক্তরাষ্ট্রে নিয়ে যেতে চায় মেটলাইফ

ইডেনের দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরাল করার হুমকি

রংধনু গ্রুপের মালিকানাধীন জমি প্লট ক্রয়-বিক্রয় থেকে সতর্ক থাকার আহবান

বিএনপি নাশকতা করলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করবে আওয়ামী লীগ : তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ব্র্যাক ব্যাংকের কম্বল প্রদান

করোনা: বিশ্বজুড়ে দৈনিক মৃত্যুর সংখ্যা আরও বেড়েছে

৩০০ মেগাওয়াট সৌরবিদ্যুৎ কেন্দ্র হচ্ছে বাগেরহাটে

ব্রেকিং নিউজ :