300X70
মঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভীষ্ট লক্ষ্য অর্জনের পথে বাংলাদেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৬, ২০২৪ ৯:৫৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন (বিএমএ) এর সভাপতি ডা:মোস্তফা জালাল মহিউদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দূরদর্শী, বিচক্ষণ ও সাহসী নেতৃত্বে সকল প্রতিকুলতা উপেক্ষা করে অভিষ্ট লক্ষ্য অর্জনের পথে বাংলাদেশ। শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব আছে বলেই বাংলাদেশ আজ ক্ষুধা দারিদ্র্য ও সন্ত্রাসমুক্ত। শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য ও যোগাযোগসহ সকল খাতে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ।
১৫ এপ্রিল ( সোমবার) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে জনতার প্রত্যাশা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অভিষ্ট লক্ষ্যে পৌছুতে পারলেই প্রয়াত আবদুল মতিন খসরুর বিদেহী আত্মা শান্তি পাবে।কেননা তিনিও উন্নয়নের মহাসড়কে বাংলাদেশকে নিয়ে যাওয়ার আমাদের সহযাত্রী ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার চাঁপা বলেন আবদুল মতিন খসরু তার পেশার প্রতি যেমন নিষ্ঠাবান ছিলেন তেমনি রাজনৈতিকভাবেও ছিলেন অন্যমাত্রায়। আইনের শাসন প্রতিষ্ঠা ও গনতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার অবদান ভোলার নয়।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন , ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যার করে খুনীচক্র ষড়যন্ত্র করে দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করেছিল। দেশকে পিছিয়ে নিতে তারা আইন ও সংবিধানকে প্রশ্নবিদ্ধ করেছিল।সেই সংকটময় মুহূর্তে শেখ হাসিনার সহযোগী হিসাবে দক্ষতা ও সাহসীকতার পরিচয় দিয়েছেন আব্দুল মতিন খসরু।

ব্যারিষ্টার সোহরাব খান চৌধুরির সভাপতিত্বে ও আমরা মুক্তিযোদ্ধার সন্তানের সভাপতি মোঃ হুমায়ুন কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, সাবেক সংসদ সদস্য, স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক, সাবেক এমপি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ সভাপতি মানিক লাল ঘোষ, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি নাজমুল রশিদ বুলু, যুব মহিলা লীগের সহ সভাপতি মর্জিনা আক্তার বৃষ্টি, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য আনিসুর রহমান খোকন, , বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান বঙ্গবন্ধু দুঃস্থ কল্যাণ সংস্হার সভাপতি মাহবুব হোসেন প্রমুখ।

 

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আমন ধান, চাল ও গমের সরকারি সংগ্রহ মূল্য নির্ধারণ, সংগ্রহ শুরু ৭ নভেম্বর 

বাবার অসমাপ্ত কাজগুলো ছেলেকে দিয়ে করাতে চান এলাকাবাসী

রাজা তৃতীয় চার্লসের রাজ্যাভিষেক অনুষ্ঠানে আজ যোগ দেবেন প্রধানমন্ত্রী

শিক্ষাই জাতির সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধির চাবিকাঠি : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

উপহার নিয়ে আর ভিক্ষা করে করোনা ভ্যাকসিনের চাহিদা মিটানো সম্ভব নয় : জিএম কাদের

স্মার্ট বাংলাদেশ গড়তে নিরাপদ খাবার নিশ্চিতের বিকল্প নেই : খাদ্য মন্ত্রী

ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রীর ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

হেডফোন নির্মাতা প্রতিষ্ঠানে ওরাইমোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান

শিক্ষক-শিক্ষিকাদের জন্য ব্র্যাক ব্যাংক নিয়ে এসেছে পার্সোনাল লোন

ব্রেকিং নিউজ :