300X70
রবিবার , ১৮ আগস্ট ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অনার ২০০ সিরিজের ফার্স্টসেল শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৮, ২০২৪ ১১:৪৫ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অনার এর ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ এর ফার্স্ট সেল শুরু হয়েছে। নতুন এই দুই ডিভাইস স্মার্টফোনপ্রেমীদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে প্রত্যাশা করা হচ্ছে। স্টুডিও হারকোর্ট ফিচারের আসা এআই পোট্রেইট মাস্টার ২০০ সিরিজের ‘অনার ২০০ প্রো’ এর দাম ৮৪ হাজার ৯৯৯ টাকা।

স্মার্টফোনটি দুই রঙের পাওয়া যাচ্ছে ওশান সায়ান এবং ব্ল্যাক। এছাড়া অনার ২০০ সিরিজের আরো একটি স্মার্টফোন ‘অনার ২০০’ এর দাম ৬৪ হাজার ৯৯৯ টাকা। এই ডিভাইসও পাওয়া যাবে দুই রঙের মুনলাইট হোয়াইট এবং ব্ল্যাক।

যারা প্রি-বুকিংয়ের মাধ্যমে স্মার্টফোনটি কিনেছে তারা পাচ্ছেন গিফট এবং অফার হিসেবে অনার ২০০ এর সাথে অনার এয়ারবাড এক্স ৫ অথবা অনার চয়েস ওয়াচ। অনার ২০০ প্রো তে পাচ্ছেন ৫ হাজার টাকা ক্যাশব্যাক সঙ্গে অনার ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার। এছাড়া আরো পাচ্ছেন ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি ও ৬ মাসের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি।

এছাড়া সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অ্যান্ড গেট ক্যাশব্যাক অফার (শর্ত প্রযোজ্য)। এছাড়া ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ যারা মাত্র ৫০০০ টাকায় প্রি-বুকিং করেছে এবং ইএমআই করেছেন তারা প্রতিমাসে ৬৬৬৬ টাকা কিস্তি দিয়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডে কিনতে পেরেছেন।

যারা প্রফেশনাল ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের নতুন এই দুইটি ডিভাইস দুর্দান্ত। কেননা এই ডিভাইসগুলোতে রয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট পোট্রেট ফিচার। যে ফিচার ব্যবহারে স্মার্টফোন ব্যবহারকারীরা স্টূডিও লেভেল এর প্রিমিয়াম পোর্ট্রেট শ্যুটের অভিজ্ঞতার পাশাপাশি অসাধারণ ভিডিওগ্রাফি করেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

এছাড়া দুর্দান্ত পারফর্মেন্স, প্রিমিয়াম এআই পোর্ট্রেট ফটোগ্রাফি, সিলিকন-কার্বন ব্যাটারির অসাধারণ কম্বিনেশনের অনার ২০০ সিরিজের নতুন দুই সম্পর্কে বিস্তারিত অনার বাংলাদেশ ফেসবুক পেজে (https://www.facebook.com/honormobilebd) লক্ষ্য রাখতে হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইয়াহু আনসারস মে মাসে বন্ধ

পাকিস্তানে নির্বাচন কমিশন কার্যালয়ের সামনে বিস্ফোরণ

সারাবিশ্বে করোনায় আক্রান্ত হয়েছে ১৩ কোটি ২৪ লাখ সাড়ে ৪ হাজার

এমআইএসটিতে “Perspective of AI Towards Fourth Industrial Revolution in Bangladesh: Industry-Academia Collaboration,” শীর্ষক আলোচনা অধিবেশন অনুষ্ঠিত

আজ রমনা বটমূলে বোমা হামলার ২৩ বছর

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন সেনাবাহিনী প্রধান

স্বর্ণদ্বীপ এলাকায় সেনাবাহিনী প্রধান কর্তৃক সশস্ত্র বাহিনীর যৌথ ম্যানুভার অনুশীলন পরিদর্শন

বিএনসিসি কুবি প্লাটুনে দুই পদে ৬ জনের পদোন্নতি

চাটখিল, মধুপুর ও রাণীশংকৈলে এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

পীরগঞ্জের ঘটনায় ছাত্রলীগকে জড়ানোর অপচেষ্টা ব্যর্থ : তথ্যমন্ত্রী