300X70
বৃহস্পতিবার , ২০ জানুয়ারি ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অপহরণের ৩ মাস পর গোপনে শ্যালিকার লাশ দাফনের চেষ্টা, দুলাভাই পলাতক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২০, ২০২২ ১২:১২ অপরাহ্ণ

সংবাদদাতা, নীলফামারী: দুলাভাই কর্তৃক অপহরণের তিন মাস পর শ্যালিকা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় গোপনে ইতি (১৯) নামে ওই তরুণীর লাশ দাফনের সময় পুলিশ উপজেলার পানিয়ালপুকুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে।

এসময় পালিয়ে যায় ইতির দুলাভাই সহীদ শাহ (৩৬) ও তার পরিবারের লোকজন। সহীদ শাহ উপজেলার পানিয়ালপুকুর গ্রামের জাকারিয়া শাহর ছেলে। একটি ওষুধ কোম্পানির ফিল্ড প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, উপজেলার কিশোরগঞ্জ ইউনিয়নের মুসা গ্রামের শিক্ষক সিরাজুল ইসলামের দুই মেয়ের মধ্যে বড় মেয়ে স্মৃতির সঙ্গে সহীদ শাহর বিয়ে হয়। তারা জয়পুরহাট জেলা শহরে থাকত। সৌধ্য নামে সাত বছরের তাদের একটি ছেলে সন্তান রয়েছে। পারিবারিক কলহে বিবাহবিচ্ছেদ ঘটলে স্মৃতি সন্তানসহ বাবার বাড়ি চলে আসে। এ অবস্থায় গত ২০১৯ সালের ২৯ জানুয়ারি সহীদ শাহ তার শ্যালিকা ইতিকে অপহরণ করে।
এ ঘটনায় পরিবারের পক্ষে থানায় মামলা হলে পুলিশ সেই সময় ইতিকে উদ্ধার ও আসামি দুলাভাই সহীদ শাহকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। কিন্তু ছয় মাস পর সহীদ শাহ জামিন পায়। মামলাটি আদালতে বিচারাধীন অবস্থায় ২০২১ সালের ১৪ অক্টোবর সহীদ শাহ পুনরায় ইতিকে অপহরণ করে। এ ঘটনায় ইতির বাবা কিশোরগঞ্জ থানায় আবার মামলা করেন। কিন্তু পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও ইতিকে উদ্ধার বা আসামি সহীদ শাহকে গ্রেফতার করতে পারেনি।

এদিকে শাহরিয়ার সাগর নামের এক যুবক মঙ্গলবার (১৮ জানুয়ারী) রাত ২টায় ফেসবুকে একটি মেয়ের লাশের ছবিসহ একটি স্ট্যাটাস দেয়। তাতে লেখা ছিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে একটি মেয়ের লাশ ফেলে সহীদ শাহ নামের একজন পালিয়ে গেছে। মেয়েটির বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। ফেসবুকে ছবি দেখে ইতির বাবা মেয়েকে চিনতে পারে ও রংপুর মেডিকেলে ছুটে যায়। কিন্তু সেখানে গিয়ে মেয়ের লাশ না পেয়ে তিনি বাড়ি ফিরে আসেন।

ইতির বাবা জানান, রংপুরে মেয়ের লাশ না পেয়ে বুধবার (১৯ জানুয়ারী) সকালে তিনি কিশোরগঞ্জ থানায় আসেন। কিন্তু বিকালে জানতে পারেন তার ছোট মেয়ের লাশ বড় মেয়ের জামাই সহীদ শাহের বাড়িতে এনে দাফনের চেষ্টা চলছে। সেখানে তিনি পুলিশসহ গেলে বাড়ির লোকজন লাশ ফেলে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, পূর্বের অপহরণ মামলার সূত্র ধরে আমরা ইতির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। পাশাপাশি আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইউনেস্কো’র হাত ধরে বাংলাদেশ একাধিক অসামান্য অর্জনের গৌরব লাভ করেছে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

বৃত্তির মাধ্যমে স্টেম বিষয়ের নারী শিক্ষার্থীদের সহায়তা অব্যাহত রাখছে ব্রিটিশ কাউন্সিল

বঙ্গবন্ধু সুরক্ষা বীমা প্রতিবন্ধীদের জন্য সরকারের উপহার : সমাজকল্যাণ মন্ত্রী

ড. মো. আব্দুল্লাহ আল মামুন জনতা ব্যাংকের নতুন ডিএমডি

করোনা: বিশ্বজুড়ে মৃত্যু আরও বেড়েছে

বিজয়ের দ্বারপ্রান্তে বাঙালির উল্লাস

দারাজ ঈদ ফ্ল্যাশ সেলে সর্বোচ্চ ৫% ছাড়ে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

বর্ডার গার্ড বাংলাদেশ দিবস-২০২৩ এর আনুষ্ঠানিক কুচকাওয়াজ অনুষ্ঠিত

শেখ মনির জন্মদিনে গাজীপুরে যুবলীগের দোয়া মাহফিল ও কম্বল বিতরণ

১ম বাংলাদেশ রিটেইল এওয়ার্ডস ২০২১ এবং ৬ষ্ঠ বাংলাদেশ রিটেইল কংগ্রেস ভার্চুয়ালি অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :