300X70
মঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ মনির জন্মদিনে গাজীপুরে যুবলীগের দোয়া মাহফিল ও কম্বল বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৬, ২০২২ ১২:০৭ পূর্বাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর প্রধান শহীদ শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কম্বল বিতরণ করে গাজীপুর মহানগর যুবলীগ। সকালে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মো.কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে ফুলে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে বাদ জোহর নগরীর চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়৷ বিকেলে পোড়াবাড়ী সাবেরিয়া দাখিল মাদ্রাসা মাঠে প্রায় পাচঁ শতাধিক অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল,সদস্য দেলোয়ার হোসেন দেলু, যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, সোহানুর রহমান সোবহান, আব্দুল হালিম মন্ডল, শেখ আব্দুল হালিম, লিটন উদ্দিন সরকার, আফজাল হোসেন সরকার পাপেল, হারুন অর রশিদ, হানিফ তালুকদার, মনিরুজ্জামান মনির, আক্তার সরকার সহ বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :