300X70
শনিবার , ১৮ মার্চ ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অবশেষে লাহোরে ইমরান খানের বাসভবনে প্রবেশ করেছে পুলিশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৮, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: অবশেষে লাহোরে ইমরান খানের বাসভবনে প্রবেশ করতে পারলো পুলিশ। বাড়ি থেকে ২০ জনেরও বেশি পিটিআই কর্মীকে গ্রেপ্তার করেছে তারা। এসময় তোষাখানা মামলার শুনানির জন্য রাজধানী ইসলামাবাদে ছিলেন ইমরান খান। এ খবর দিয়েছে জিও টিভি।

খবরে জানানো হয়, সম্প্রতি লাহোরের জামান পার্ক এলাকায় ইমরান খানের বাসভবনকে ঘিরে পুলিশ ও পিটিআই সমর্থকদের মধ্যে ভয়াবহ সংঘাত দেখা যায়। সমর্থকদের বাধার কারণে ইমরান খানকে গ্রেপ্তারে ব্যর্থ হয়েছে পাক প্রশাসন। তবে শনিবার সকালে বড় ধরণের অভিযান চালানো হয় জামান পার্ক এলাকায়। অভিযানের অংশ হিসাবে ওই এলাকায় থাকা পিটিআই কর্মীদের সরিয়ে দেয়া হয় এবং এক পর্যায়ে ইমরানের বাড়িতে প্রবেশ করে পুলিশ।

ইমরান খানের বাড়িতে ঢোকার পূর্বে এক ঘোষণায় পুলিশ বলে, ‘১৪৪ ধারা জারি করা হয়েছে, আপনাদেরকে এই এলাকা ছেড়ে চলে যাওয়ার অনুরোধ করা হচ্ছে’। টেলিভিশন ফুটেজে দেখা গেছে, পুলিশ বুলডোজার দিয়ে ইমরান খানের বাড়ির প্রধান গেট ভেঙে ফেলছে এবং বেশ কয়েক জন পিটিআই কর্মীকে গ্রেপ্তার করেছে। পুলিশ অভিযোগ করেছে, তাদের টার্গেট করে গুলি এবং পেট্রোল বোমা হামলা চালিয়েছে ইমরানের কর্মীরা। অভিযানের পরেও ওই এলাকায় বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

এদিকে পুলিশের ওই অভিযানের নিন্দা জানিয়েছেন ইমরান খান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :