300X70
রবিবার , ২৫ জুলাই ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অর্ধকোটি টাকার হেরোইনসহ দুইজন মাদক বিক্রেতা গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৫, ২০২১ ৪:১৬ অপরাহ্ণ

ইয়াবা ও গাঁজা ও জুড়ারিসহ ১৩ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন:
র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ১৫ জন গ্রেফতার। এরমধ্যে মানিকগঞ্জ জেলার সিংগাইরে অর্ধকোটি টাকার হেরোইনসহ দুইজন, হাজারীবাগ ও নারায়ণগঞ্জ বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন ও চকবাজার হতে ১০ জুয়াড়ি গ্রেফতার করেছে।

র‌্যাব-১০ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ রোববার (২৫ জুলাই) পৌনে ৮ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন খাসেরচর তিন রাস্তার মোড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫১ লক্ষ ৫০ হাজার টাকা সমমূল্যের ৫১৫ গ্রাম হেরোইনসহ আনোয়ার সওদাগর (৪২) ও লিটন মিয়া (২৭) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি মোটরসাইলেক, ৩টি মোবাইল ফোন ও নগত- ২ হাজার ৮২৫ টাকা উদ্ধার করা হয়।

হাজারীবাগ ও নারায়ণগঞ্জ বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন গ্রেফতার

রাজধানীর হাজারীবাগ ও নারায়ণগঞ্জের বন্দর এলাকা হতে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১০।
গতকাল শনিবার (২৪ জুলাই) বিকাল ৩ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার হাজারীবাগ থানাধীন বোরহানপুর বালুর মাঠ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৮১ পুরিয়া গাঁজাসহ মোঃ মোস্তফা @ মরন (৪০) ও নিজাম (৩৬) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ১ হাজার ৫১০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাত ৯ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার বন্দর থানাধীন দক্ষিণ বন্দর শাহী মসজিদ শাহজালাল মাদ্রাসা রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শফিক (৩৪) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ- ৬৫ টাকা উদ্ধার করা হয়।

রাজধানীর চকবাজার হতে ১০ জুয়াড়ি গ্রেফতার

গতকাল শনিবার (২৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন কামালবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মাসুদ রানা (২৬), জয়নাল (৩৩), বিল্লাল হোসেন (৪২), বেল্লাল হোসেন (৪৩), রবিউল হোসেন (৫০), দ্বীন ইসলাম (৩৫), আয়নাল হোসেন (৩২), কাউসার হোসেন (৩৮), রুপচান খান (৩০) ও খন্দকার মোস্তাক (৫৮)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন ও নগদ- ১৭ হাজার ৫২০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাজধানীর বাড্ডায় মেয়েকে ধর্ষণ করায় বাবার যাবজ্জীবন

খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে: মেয়র আতিকুল

শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষিত ও আধুনিক জাতি বিনির্মাণ হোক প্রত্যয় : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

দক্ষিণখানে অপহরণকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

ময়মুনা টাওয়ার ফ্ল্যাট অনার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভ্যকসিন নিয়ে বিশৃঙ্খলা চলছে : জিএম কাদের

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে সরকার: সাঈদ খোকন

এবার বৃক্ষমেলায় মূল আকর্ষণ উদ্দীপন নার্সারি

দুর্ভোগ বেড়েছে কুড়িগ্রামের বানভাসি মানুষের

সোনারগাঁ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহন

ব্রেকিং নিউজ :