300X70
শনিবার , ২৫ ডিসেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অসহায় মানুষদের নিয়ে আমার অনেক স্বপ্ন : আজিজুল ইসলাম আজিজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২১ ৭:৫০ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল এর দিক নির্দেশনায় ৫০ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আজিজুল ইসলাম আজিজ এর নেতৃত্বে সুসংগঠিত হয়েছে ৫০ নং ওয়ার্ডের যুবকরা। শুধু মাত্র যুবলীগকে সু সংগঠিত করা নয় সমাজ সেবায় আজিজুল ইসলাম অনেক জনপ্রিয়।

নিজ ওয়ার্ডের বেকার যুবকদের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া, অসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণ, আর্থিক সহায়তা, ত্রাণ সামগ্রী বিতরণসহ বিভিন্ন মসজিদ, এতিমখানা ও মাদ্রাসায় অনুদান দেওয়াসহ বিভিন্ন ভাবে সহায়তা করেছেন।

করোনা কালীন সময়ে তিনি নিজ ওয়ার্ডের অসংখ্য অসহায় মানুষের জন্য ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা দিয়েছেন। এছাড়া জন সচেতনা ও করোনা মোকাবেলায় সাধারণ মানুষের মাঝে মাক্স, স্যানিটাইজারসহ বিভিন্ন ধরনের স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন।

৫০ নংওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক আজিজুল ইসলাম আজিজ জানান, বাঙ্গালী জাতির স্বপ্নস্রষ্ঠা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরণে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল ও গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ভাইয়ের দিক নির্দেশনা অনুযায়ি সাধারণ মানুষের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছি।

যুবলীগের একজন কর্মী হিসেবে নিজ এলাকার সাধারণ মানুষকে আমার সাধ্যমত সহায়তা করার চেষ্টা করি। তবে অসহায় সাধারণ মানুষকে নিয়ে আমার অনেক স্বপ্ন। যখন দেখি একজন অসহায় মানুষ আমার আমনে একটু হাসে আমার ভালো লাগে।

নিজ ওয়ার্ডের সাধারণ মানুষ আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশনে কাউন্সিলর হিসেবে আমাকে যদি সেবা করার সুযোগ করে দেয় আমি অবশ্যই ওয়ার্ডের সকল ধরণের উন্নয়ন কাজ করার চেষ্টা করবো। আমার এলাকার অসহায় মানুষগুলো ভালো থাকলেই আমার সুখ। এজন্য আমি সকলের কাছে দোয়া প্রত্যাশা করি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :