300X70
রবিবার , ৬ নভেম্বর ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বড় স্বপ্ন নিয়ে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৬, ২০২২ ১০:১১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক:: জটিল সমীকরণ এখন অনেকটাই সহজ হয়ে গেছে। পাকিস্তানকে হারাতে পারলেই সেমিফাইনালে খেলার ছাড়পত্র পাবে বাংলাদেশ। টাইগার সমর্থকদের মনে তাই বড় স্বপ্ন। এমন ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

অ্যাডিলেডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বের ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সকাল ১০টায়। বাংলাদেশের মতো পাকিস্তানের সামনেও একই সমীকরণ। জিতলে গ্রুপ-২ থেকে শেষ চারের ছাড়পত্র পেয়ে যাবে তারাও।

এর আগে দিনের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের কাছে ১৩ রানে হেরেছে দক্ষিণ আফ্রিকা। জিতলে এই গ্রুপ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত হতো প্রোটিয়াদের। কিন্তু হেরে যাওয়ায় কার্যত তাদের সেমিফাইনালের স্বপ্ন শেষ।

ভারতের বিপক্ষে সবশেষ ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। সৌম্য সরকার ফিরেছেন। চলতি আসরে প্রথমবার একাদশে সুযোগ পেয়েছেন নাসুম আহমেদ ও ইবাদত হোসেন। তাদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে ইয়াসির আলি চৌধুরি, হাসান মাহমুদ ও শরিফুল ইসলামকে। পাকিস্তান মাঠে নেমেছে অপরিবর্ততি একাদশ নিয়ে।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মোস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, লিটন দাস, সৌম্য সরকার, নাসুম আহমেদ, ইবাদত হোসেন ও নাজমুল হোসেন শান্ত।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, মোহাম্মদ হারিস, হারিস রউফ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও শান মাসুদ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :