300X70
মঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আইআইসিসিআই বেস্ট এক্সিলেন্সি অ্যাওয়ার্ড পেলেন বসুন্ধরার এমডি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১২, ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক : ইন্ডিয়ান ইম্পোটার্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (আইআইসিসিআই) বেস্ট এক্সিলেন্সি অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে আইআইসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার আয়োজিত ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সংবর্ধনা অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের হাতে পুরস্কারের ক্রেস্ট তুলে দেন আইআইসিসিআই সভাপতি অতুল কুমার সাক্সেনা। এছাড়া এই পুরস্কারে ভূষিত হয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিক্রম কুমার দোরাইস্বামী, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ও আইআইসিসিআই পরিচালক টি কে পান্ডে।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, উন্নয়নের জন্য উভয় দেশ এক সঙ্গে কাজ করছি। বিনিয়োগ আকর্ষণের জন্য সরকার একশটি ইকোনোমিক জোন প্রস্তুত করেছে। দুই দেশের যৌথ সম্পর্ক ব্যবসার সফলতা নির্ভর করে। করোনাকালেও অর্থনীতি সচল রাখতে পুরো ব্যবসায়ী সমাজ কাজ করছে।

ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, বাংলাদেশ ভারত সম্পর্ক রক্তের। প্রযুক্তি, কর্মসংসস্থান ও বিনিয়োগে ভর করে বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘজীবী হবে।

পুরস্কার গ্রহণ করে সায়েম সোবহান বলেন, প্রতিবেশী দেশ হিসেবে ভারত আমাদের পাশে ছিল, আগামীতেও পাশে থাকবে। একই সঙ্গে দুই দেশের ব্যবসা বাণিজ্য আমরা এগিয়ে নিয়ে যাব।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও গাজীপুর মেট্রো পলিটন চেম্বারের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, দুই দেশের মধ্যে বন্ধুত্ব থাকলে সকলেই নিরাপদ থাকবে। সীমান্তেও শান্তি বজায় থাকবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আইআইসিসিআই সভাপতি অতুল কুমার সাক্সেনা, সংগঠনের বাংলাদেশ চ্যাপ্টারের সহসভাপতি সৈয়দ শামীম রেজা, সিইও সুকান্ত কাশারি সুমন। অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সেই শারুনের বিরুদ্ধে এবার ধর্ষণচেষ্টা মামলা

মেটলাইফ ফাউন্ডেশন ও মাইক্রোসেভ কনসাল্টিং-এর যৌথ উদ্যোগে আই থ্রি গ্লোবাল লার্নিং অনুষ্ঠিত

সিলেটে এলজিইডিরর “জলবায়ু পরিবর্তন, ক্রিম্প ও ক্রিলিক” শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ধর্ষকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান প্রতিমন্ত্রী ইন্দিরার

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কাটাবন মার্কেটের মাছ ও পশু-পাখির জীবন রক্ষার উদ্যোগ

বিশ্বে মৃত্যু ৪৯ লাখ ৪ হাজার, শনাক্ত ২৪ কোটি ১০ লাখ

পদ্মা সেতুতে নিয়ম ভাঙায় ৯ বাইকারকে জরিমানা

আবু ওসমানের অবদান জাতি চিরদিন স্মরণ করবে: বি. চৌধুরী

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নারীসহ নিহত ২

ব্রেকিং নিউজ :