300X70
রবিবার , ১৩ নভেম্বর ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আইজিডবিউ অপারেটরস ফোরামের নির্বাহী কমিটি ২ বছর মেয়াদে নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৩, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আইজিডব্লিউ অপারেটরস ফোরাম (আই ও এফ) এর নির্বাহী কমিটির নির্বাচন সম্প্রতি ফোরামের কার্যালয়ে (প্লট নং-৪, রোড নং-২২, স্যাম টাওয়ার, গুলশান-১) অনুষ্ঠিত হয়।

১৪ সদস্য বিশিষ্ট এই নির্বাহী কমিটিতে ৭ জন আইজিডব্লিউ অপারেটর সুইচ (আই ও এস) এবং ৭ জন নন আই ও এস সদস্য নির্বাচিত হয়েছেন। এ. কে. এম. শামসুদ্দোহা (চেয়ারম্যান, গ্লোবাল ভয়েস টেলিকম লিমিটেড) এবং মোহাম্মদ আব্দুস সালাম (চেয়ারম্যান, সংবার্ড টেলিকম লিমিটেড) ২ বছর মেয়াদী (২০২৩-২০২৫) নির্বাহী কমিটির যথাক্রমে সভাপতি ও সহ-সভাপতি ও নির্বাহী কমিটির নবনির্বাচিত সকল সদস্যগণই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন মোঃ জয়নাল আবেদীন, বাংলা ট্রেক কমিউনিকেশনস লিমিটেড, খালিদ ইসলাম, ডিজিকন টেলিকমিউনিকেশন লিমিটেড, ব্রিঃ জেঃ মোঃ আব্দুল হান্নান, মীর টেলিকম লিমিটেড, সৈয়দ মইনুল হক, নভোটেল লিমিটেড, মোঃ সারোয়ার হোসেন, রুটস কমিউনিকেশন লিমিটেড, মোঃ মাহতাবউল আমিন, ইউনিক ইনফোওয়ে লিমিটেড, হাফিজুর রহমান, এইচআরসি টেকনোলজিস লিমিটেড, আশিক আহমেদ, ফার্স্ট কমিউনিকেশনস লিমিটেড, নজরুল ইসলাম, বাংলাদেশ ইন্টারন্যাশনাল গেটওয়ে লিমিটেড, গাজী মোঃ সালাহউদ্দীন, প্লাটিনাম কমিউনিকেশনস লিমিটেড, হুমায়ুন কবির, ভেনাস টেলিকম লিমিটেড, নাদির শাহ কোরেশী, বিজি টেল লিমিটেড।

একটি স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে আইওএফ এর নির্বাহী কমিটির নির্বাচন সুসম্পন্ন হয়। কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মনজুর আহমেদ এবং নিয়াজ মোহাম্মদ ও মাসুদ খান নির্বাচন কমিশনার ছিলেন। আইওএফ এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ২০২৩ সালের ফেব্রæয়ারী থেকে কার্যভার গ্রহণ করবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :