300X70
শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনের কমিটি গঠন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৪, ২০২২ ১১:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীতে বিভিন্ন চমকের মধ্যদিয়ে গঠিত হলো ”সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশন(এসএলএ)র ২১ সদস্য বিশিষ্ট কমিটি। কোরআন তেলাওয়াত এবং দোয়ার মাধ্যমে সংগঠনের কমিটি ঘোষণা অনুষ্ঠানটি শুরু হয়। দেশের সকল সাউন্ড এবং লাইট কোম্পানির মালিক এবং সাউন্ড অপারেটরসহ আরও কিছু সংস্থার সমন্বয়ে গঠিত হয় সামাজিক এ সংগঠন। সঠিক দিকনির্দেশনা, সুষ্ঠ ও স্বচ্ছভাবে এ সংগঠনটি পরিচাললিত হবে এমনটাই প্রত্যাশা করেন সকল সদস্যসহ সংশ্লিষ্টরা।

গত মঙ্গলবার (অক্টোবর) খিলগাঁও চৌরাস্তা সূর্যদয় ক্লাবে এক উৎসবমুখর পরিবেশে সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনে’র সাধারণ সভা এবং কমিটি ঘোষণা অনুষ্ঠিত হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা নারায়ানগঞ্জের সাউন্ড এবং লাইট কোম্পানীর মালিক, সাউন্ড অপারেটরগণসহ বিভিন্ন সংস্থার সদস্যরা।

নবগঠিত সংগঠনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বলেন, আমাকে সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ”সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনের সকল সদস্যকে আমার অন্তরের অন্তস্থল থেকে ভালবাসা ও শুভকামনা রইলো।

একটি ভাল কাজে যে কত বাধা বিপত্তি তা এই সংগঠনই প্রমান। তবে সব কিছু পেছনে ফেলে কিছু ভাল মানুষ আর ভাল কাজ করে সে প্রত‍্যয় নিয়ে তারই প্রমান করে দেখালো ”সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশন”।

আমরা সকলে গর্বিত এই কমিটি সহ সকল সদস‍্যদের নিয়ে। আশা করি আগামীতে সারাবাংলাদেশের ভাল মনমানষিকতার সকল সাউন্ড এবং লাইট ব‍্যবসায়ি মালিকসহ সাউন্ড অপারেটরদের আমাদের এ সংগঠনের ছাতার নিচে আনতে পারবো ইনশাহআল্লাহ।

তিনি আরোও বলেন, এ সংগঠন একটি সম্পূর্ন অরাজনৈতিক এবং সামাজিক সংগঠন। আমরা শুধু আমাদের মধ্যেই সীমাবদ্ধ থাকবোনা দেশের সকল দূর্যোগ মোকাবেলায় সবাইকে সাথে নিয়ে এক সাথে কাজ করে যাব সকলে দোয়া করবেন।

নবগঠিত সংগঠনের সভাপতি শামিম হোসেন বলেন, সংগঠনের সার্থে সকল রকমের সহযোগীতায় এক সাথে কাঁেদ কাঁদ মিলিয়ে কাজ করে যাবো ইনশাহআল্লাহ।

তিনি আরো বলেন, আমি অত্যান্ত আনন্দের সাথে বলতে চাই আমাদের এই সাউন্ড এন্ড লাইট এসোসিয়েশনে অনেক মেধাবী ও কর্মদক্ষ মালিক রয়েছেন তাদের তিক্ষ্ম বিচক্ষনতায় আজ এই সংগঠনের কমিটি তৈরী করেছে, আমি ব্যক্তিগত ভাবে সংশ্লিষ্ট সকলকে অভিবাদন জানাচ্ছি, সেই সাথে আমি গর্বিত যে এমন একটি সংগঠনের সভাপতি হতে পেরে।

নবগঠিত সংগঠনের কোষাধ্যক্ষ রাশেদ শিবলী সংগঠনের উন্নয়ন ও গঠনমূলক কিছুদিক নির্দেশনা উপস্থাপন করে বলেন, আমাদের ভিতর কোন ভেদাভেদ নেই কর্মক্ষেত্রে সকলে এক সাথে হয়ে কাজ করবো। এবং সংগঠনের জবাবদিহিতা থাকবে, স্বচ্ছতা থাকবে যেন কোথাও কোন সমস্যা যেন না হয়। আমাদের জন্য দেশের সকল সাউন্ড এবং লাইট ব্যবসায়ীদের কাছে দোয়ার দরখাস্থ রইলো এবং সকলের সহযোগীতা কামনা করছি ইনশাহআল্লাহ।

সর্বপরি নারায়নগঞ্জ থেকে আগত বিভিন্ন সাউন্ড এবং লাইট কোম্পানীর মালিক গন তারা তাদের সমস্যা সহ বিভিন্ন সামাজিক উন্নয়নের কথা তুলে ধরেন।

অনুষ্ঠানের সঞ্চালনে ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ জনাব রাশেদ শিবলী, এবং উপস্থিত ছিলেন ষ্টার লাইফ সাউন্ডের কর্নধার উপদেষ্ঠা খোকন মৃধা। ঈশান সাউন্ডের কর্ণধার উপদেষ্ঠা স্বপনের মাধ্যমে কমিটি ঘোষনা করা হয়।

কমিটিতে যারা আছেন:
উপদেষ্টা কমিটি; ব্লকবক্সের কর্ণধর উপদেষ্ঠা মোঃ ইউনুস, ষ্টার লাইফ সাউন্ডের কর্ণধর উপদেষ্ঠা খোকন মৃধা, সাউন্ড মেকারের কর্ণধর উপদেষ্ঠা মোঃ হোসেন এবং ঈশান সাউন্ডের কর্ণধর উপদেষ্ঠা স্বপন।

২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আছেন যারা:
সভাপতি; মোহাম্মাদ শামিম হোসেন (সাউন্ড প্রো) খিলগাঁও তালতলা, সাধারণ সম্পাদক; আমিনুল ইসলাম (লাইভ মিডিয়া) খিলগাঁও তালতলা, সহ সভাপতি ; মোঃ বাদল (সাউন্ডভিউ) নারায়নগঞ্জ, সহ সভাপতি; সহিদুল ইসলাম সহিদ (এসকে সাউন্ড) রামপুরা, সহ সাধারণ সম্পাদক; মোঃ আমির হোসেন (জেএএস সাউন্ড) বনশ্রী, কোষাধ্যাক্ষ; রাশেদ শিবলী (সাউন্ড এক্সপ্রেস) সিপাহীবাগ, সহ কোষাধ্যাক্ষ; এস এম মহিউদ্দিন পলাশ (সাউন্ড এক্সপ্রেস) সিপাহীবাগ, দপ্তর সম্পাদক; মাহবুব শরিফ মামুন (টেকনিক্যাল ইঞ্জিনিয়ার) খিলগাঁও, সহ দপ্তর সম্পাদক; এস এম রিপন (পল্লী সাউন্ড) রামপুরা, প্রচার সম্পাদক; মোঃ জামান (ব্রাদার্স সাউন্ড) বাড্ডা, সহ প্রচার সম্পাদক; মোঃ আনোয়ার হোসেন (এবি সাউন্ড) বাড্ডা।

সদস্য সচিব ঃ সাইদুল ইসলাম সুমন (স্টার লাইফ) সিপাহীবাগ, আসাদুরজামান রনি(ব্লকবক্স) সিপাহীবাগ, মোঃ ফারুক আহম্মেদ (সাউন্ড ফিউশন) বনশ্রী, আব্দুর রউফ টিটু, বনশ্রী, রুপমিয়া (সাদিয়া সাউন্ড) নন্দিপাড়া, মতিন রানা (নেট সাউন্ড) রামপুরা, মোঃ মিলন শেখ (সাউন্ড মিউজিক) রামপুরা, রিয়াজ (সাউন্ড তুলি) গোড়ান। আরোও উপস্থিত থাকেন ম্মানীত সদস্যবৃন্দ প্রমূখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :