300X70
রবিবার , ২৩ জুলাই ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আইনশৃঙ্খলা পরিস্থিতি সুরক্ষায় পরিকল্পিত ও পেশাদারিত্বের সাথে কাজ করতে চান কয়রা থানার নতুন ওসি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৩, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ

ওসি মিজানুর রহমানের যোগদান

তারিক লিটু, কয়রা(খুলনা):পুলিশ পরিদর্শক মিজানুর রহমান কয়রা থানা নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন।

শনিবার দুপুরে তিনি কয়রা থানার ওসির দায়িত্বভার গ্রহণ করেন।এসময় থানায় সকল পুলিশ সদস্য তাঁকে স্বাগত জানান।ওসি মিজানুর রহমান সাবেক ওসি এবিএমএস দোহার স্থলাভিষিক্ত হয়ে শনিবার দুপুরে থানার দায়িত্ব বুঝে নেন। এর আগে তিনি সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হিসেবে দায়িত্বে ছিলেন।

পুলিশ পরিদর্শক (ওসি) মিজানুর রহমান ২০০৭ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।২০১৮ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হিসেবে দায়িত্বে ছিলেন, এর পূর্বে সাতক্ষীরা থানার ওসি তদন্ত’র দায়িক্ত অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ওসি মিজানুর রহমান কয়রা সাংবাদিক ফোরাম কে জানান, সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণে মাদক বিরোধী সাড়াশি অভিযান জোরদার, ডাকাতি-অপহরণ’সহ সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সুরক্ষায় পরিকল্পিত ও পেশাদারিত্বের সাথে সবাইকে নিয়ে এগিয়ে যাবো।উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।তিনি তাঁর দায়িত্ব পালনে কয়রা থানা পুলিশের সকল সদস্য, সাংবাদিক ও স্থানীয় জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

তারিক লিটু
কয়রা,খুলনা
ফোনঃ ০১৭৬৭৮০১৯০১

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :