300X70
শনিবার , ২ জুলাই ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য মুকুল বোসের মৃত‍্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক ও ডিএনসিসি মেয়র ।

তাঁর শোকসন্তপ্ত স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ, শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম ।

আজ শনিবার (২ জুলাই) স্ব-স্ব দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

তথ্যমন্ত্রীর শোক :
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ভারতের চেন্নাইতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৮ বছর বয়সে শনিবার ভোরে তার শেষ নি:শ্বাস ত্যাগের সংবাদে শোকাহত মন্ত্রী প্র‍য়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আইনমন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত‍্যুতে মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

আইনমন্ত্রী আনিসুল হক আজ এক শোকবার্তায় মুকুল বোসের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ভূমিমন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

ভূমিমন্ত্রী আজ শোক বার্তায় প্রয়াতের বিদেহ আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মুকুল বোসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী প্রয়াত মুকুল বোসের আত্মার পরলৌকিক শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মুকুল বোসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি  কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শিল্প প্রতিমন্ত্রীর গভীর শোক : নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস এর মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি।

আজ শনিবার (২ জুলাই) ভোর ৫টা ২০ মিনিটে ভারতের চেন্নাইয়ে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

শিল্প প্রতিমন্ত্রী এক শোকবার্তায় বলেন, বিশিষ্ট রাজনীতিবিদ মুকুল বোসকে ২০১৭ সালের ১ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়। এর আগে তিনি দলটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব‌ও পালন করেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত একজন পরীক্ষিত ও জনপ্রিয় নেতা হিসেবে তিনি সবসময় জনকল্যাণে নিবেদিত ছিলেন। তাঁর মৃত্যুতে এদেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে।

কামাল আহমেদ মজুমদার এমপি মুকুল বোস এর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মুকুল বোসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

এক শোকবার্তায় প্রতিমন্ত্রী প্রয়াত মুকুল বোসের আত্মার পরলৌকিক শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আইসিটি প্রতিমন্ত্রীর শোক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত‍্যুতে মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

আইসিটি প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় প্রয়াত মুকুল বোসের পরলৌকিক আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ডিএনসিসি মেয়রের শোক : 
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস‍্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।

ডিএনসিসির মেয়র আজ (২জুলাই) দুপুরে এক শোকবার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বিদগ্ধ রাজনীতিবিদ মুকুল বোস (৬৮) আজ ভোরে ভারতের চেন্নাই এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কিডনি জটিলতাসহ হৃদরোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

একটি গ্রাম, একটি পণ্য নিয়ে কাজ করছে মন্ত্রণালয় : বাণিজ্য প্রতিমন্ত্রী

নোয়াখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চকরিয়ায় চুরির অপরাধে স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন

মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে অনুপ্রেরণার অন্যতম উৎস ছিল সংগীত : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ইসলামী ব্যাংকের সাউন্ড অ্যাসেট ম্যানেজমেন্ট ক্যাম্পেইন শুরু

ফ্রান্সে ১০ লাখ ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

বরিশাল প্লাজার আগুন নিয়ন্ত্রণে

ইতালিতে জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল এর এজিএম অনুষ্ঠিত

কোস্ট গার্ডের অভিযানে দুই হাজার কেজি জাটকা জব্দ

আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন জাতীয় ও আন্তর্জাতিক সহযোগিতা : গণপূর্ত প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :