300X70
মঙ্গলবার , ২৭ জুলাই ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৭, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
আজ মঙ্গলবার (২৭ জুলাই) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন ১৯৯৪ সালে ২৭ জুলাই। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে কর্মসূচি হাতে নিয়েছে।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা হওয়ার থেকেই আন্দোলন, সংগ্রাম ও দুযোর্গ মোকাবিলায় সব সময় মাঠে থেকে কাজ করে যাচ্ছে।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বিগত ২০২০ সালে দেশে করোনা মহামারি শুরুর পর থেকে সংক্রমণ জন সচেতনতা সৃষ্টি এবং অসহায় এবং কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

মহামারি করোনার কারণে সীমিত আকারে বেশ কিছু কর্মসূচি পালন করার উদ্যোগ গ্রহন করেছে। এরমধ্যে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ জেলা, মহানগর, উপজেলা এবং ওয়ার্ডসহ সব শাখায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন।

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ। বিকালে বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রী কার্যালয়ে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক ভাষন দেবেন। এর আগে “স্বেচ্ছাসেবার এক বছর (২০১৯-২০২০) শিরোনামে প্রকাশিত গ্রন্থের মোড়ক উম্মোচন করা হবে।

এদিকে অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :