300X70
শনিবার , ১৩ নভেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৩, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতালে পৌঁছান তিনি। পরে তাকে হাসপাতালটির ব্লক ‘বি’-এর ৭২০৫ নম্বর কেবিনে দেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শাফরুল কবির খান এ তথ্য জানান। তিনি বলেন. বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাসপাতালে রেখে চিকিৎসার পরামর্শ দিয়েছে তার জন্য গঠিত মেডিকেল বোর্ড।

এদিকে একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়ার জন্য এভারকেয়ার হাসপাতালের ব্লক-বি’র ৭২০৫ ও ৭২০৪ নম্বর কেবিন বুকিং দেওয়া হয়েছে। এর আগে বিকেল পৌনে ৬টায় হাসপাতালে নেওয়া হয় বিএনপি চেয়ারপারসনকে। গুলশানের বাসভবন থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান তিনি।

গত ১২ অক্টোবর খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে ২৫ অক্টোবর তার ছোট একটি অস্ত্রোপচার করা হয়। এরপর করা হয় বায়োপসি। টানা প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর ৭ নভেম্বর বিকেলে হাসপাতাল ছাড়েন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসন দীর্ঘদিন ধরে আথ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। এর মধ্যে তিনি আবার ১১ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এরপর ২৭ এপ্রিল তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

৩ মে শ্বাসকষ্ট অনুভব করলে তাকে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়। বিএনপির পক্ষ থেকে তার করোনা মুক্তির খবর দেওয়া হয় ৯ মে। ৩ জুন চিকিৎসকদের পরামর্শে তাকে কেবিন ফিরিয়ে আনা হয়। এর ১৬ দিন পর বাসায় ফেরেন তিনি। দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে খালেদা জিয়া ২০০৮ সালের ৮ ফেব্রচয়ারি কারাগারে যান। মহামারির প্রেক্ষাপটে গত বছরের ২৫ মার্চ শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয় সরকার। এ পর্যন্ত তিন দফায় খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানো হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জলাবদ্ধতা নিরসনে ২২৫ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন হয়েছে : তাপস

পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে বিশ্ববিদ্যালয় করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বেতন বাড়ানোর ইঙ্গিত নেই বাজেটে

জাল টাকার কারখানার সন্ধান, আটক ৩

এলপিজির দাম বাড়ল কেজিতে পৌনে ৫ টাকা

শাহাবুদ্দিন আহমদের মৃত্যুতে রাষ্ট্রপতি- প্রধানমন্ত্রীর শোক

রিজার্ভের অর্থ উন্নয়ন ও জনকল্যাণে ব্যবহার করা হচ্ছে: প্রধানমন্ত্রী

রাজধানীতে অনুমোদনহীন বিপুল পরিমাণ মোবাইলসহ ৪ জনকে গ্রেফতার

প্রাইম ব্যাংকের গ্রাহকরা এখন অ্যালটিচুডের সাহায্যে তাৎক্ষণিকভাবে ‘নগদ’ টাকা স্থানান্তর করতে পারবেন

সমাবেশ ঘিরে কোন আতঙ্ক নেই : ডিবিপ্রধান

ব্রেকিং নিউজ :