300X70
মঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আকাশ ফেস্টের পুরস্কার পেলেন আরো ৬০ জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৬, ২০২০ ১২:১২ অপরাহ্ণ

আকাশ ফেস্টের তৃতীয় সপ্তাহের বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: নতুন আকাশ ডিটিএইচ সংযোগ কিনে পুরস্কার হিসেবে এখন পর্যন্ত মোট ৬০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবাদাতা এ ব্র্যান্ডের চলমান আকাশ ফেস্টের ক্যাম্পেইনের তৃতীয় সপ্তাহ পর্যন্ত তিন দফায় তারা এ পুরস্কার জিতে নেন।

দেশের বিভিন্ন জেলায় আকাশ ডিটিএইচের আঞ্চলিক অফিসে ফেস্টের বিজয়ীদের হাতে পুরস্কার হস্তান্তর করা হয়। বেক্সিমকো কমিউনিকেশন্সের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে গতকাল সোমবার (৫ অক্টোবর) এ তথ্য জানিয়েছেন।

সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহের প্রথম থেকে তৃতীয় বিজয়ীরা হলেন ঢাকার মো. মঞ্জুরুল আলম মুকুল, নওগাঁর সাইদুর হক চৌধুরী ও সুনামগঞ্জের মো. আবু সিদ্দিক। পুরস্কার হিসেবে তাঁরা যথাক্রমে ৫৫ ইঞ্চি এলজি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি এবং স্যামসাং ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন।

গত সেপ্টেম্বরের ১ তারিখ থেকে নতুন আকাশ সংযোগ কেনা গ্রাহকদের জন্য এ আকাশ ফেস্ট ক্যাম্পেইন চালু করেছে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। এই ফেস্টে অংশ নিয়ে নতুন ডিটিএইচ সংযোগ নেয়া ক্রেতারা প্রতি সপ্তাহে মোট ২০টি টেলিভিশন (টিভি) পুরস্কার পাচ্ছেন।

আকাশ ফেস্টে অংশগ্রহণের শর্ত হলো- যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ বা ২৪৯ টাকা রিচার্জ করবেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কুইজে অংশ নিতে এসএমএস এর মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে (টোল ফ্রি) মিস কল দিতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। অর্থাৎ সবচেয়ে দ্রুত উত্তর দেয়া ২০ জন সাপ্তাহিক বিজয়ী হতে পারবেন।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যে কোন আকাশ ডিষ্ট্রিবিউশন পয়েন্ট থেকে আকাশ সংযোগ কিনতে পারবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :