300X70
শনিবার , ১০ ডিসেম্বর ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আগামী চার বছরে বিডিইউ’কে দেশসেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে চাই : বিডিইউ উপাচার্য

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১০, ২০২২ ২:১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ (বিডিইউ)এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেছেন আগামী চার বছরের মধ্যে বিডিইউ’কে বাংলাদেশের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয় হিসেবে পরিণত করতে চাই। তার জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত সেরা বিশ্ববিদ্যালয়গুলো যে পদ্ধতিতে পরিচালিত হয় তা শীঘ্রই বিডিইউতে অন্তর্ভুক্ত করা হবে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর ইন্টারনেট অব থিংস (আইওটি) প্রোগ্রামের শিক্ষার্থীদের আয়োজনে কালচারাল নাইট ২০২২ এ প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম একথা বলেন।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক সামছুদ্দীন আহমেদ,শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (অতিরিক্ত দায়িত্ব)মো:আশরাফুজ্জামান-সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন,বিডিইউ এর শিক্ষার্থীরা তাদের গ্রাজুয়েশন শেষ করার পর যেন গর্ব করে বলতে পারে আমি বিডিইউ এর গ্রাজুয়েট সেই লক্ষ্যেই আমরা কাজ করছি।তার জন্য আমি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য বলেন,শিক্ষা জীবনে একাডেমিক রেজাল্টের ক্ষেত্রে সিজিপিএ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু চাকরির বাজার এবং জীবনে প্রতিষ্ঠিত হওয়া সিজিপিএ এর উপর নির্ভর করে না। এ

খানে নেতৃত্বের গুণাবলী,যোগাযোগ দক্ষতা, সমন্বয় সাধন দক্ষতা,স্মার্টলি কাজ করার দক্ষতা,তথ্য ও যোগাযোগ প্রযুক্তির দক্ষতাসহ আরও অনেকগুলি দক্ষতার প্রয়োজন হয়। এই দক্ষতাগুলি তোমাদের অর্জন করতে হবে। এই দক্ষতাগুলি অর্জনে ইতোমধ্যে আমরা অনেকগুলো ক্লাব স্থাপন করার উদ্যোগ নিয়েছি। এই ক্লাবগুলির মাধ্যমে তোমরা তোমাদের তুলে ধরার অবারিত সুযোগ রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সোনারগাঁও সনমান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে ত্রান বিতরণ

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

সেলার ও উদ্যোক্তাদের ক্ষমতায়নে দারাজের সেলার সামিট অনুষ্ঠিত

দক্ষিণ কেরানীগঞ্জে ৭ জুয়াড়ি গ্রেফতার

চার মাসে ইউরোপে পোশাক রফতানি বেড়েছে ৪ শতাংশ

শোকের মাস আগস্ট শুরু

উন্নত ক্যারিয়ার গঠনে প্রফেশনাল ডিগ্রির গুরুত্ব অপরিসীম : ড. মো. সেলিম উদ্দিন

টঙ্গীতে নোয়াগাঁও এম,এ মজিদ মিয়া স্কুলে বিডি ক্লিনের পরিষ্কার, পরিছন্নতা কার্যক্রম

রপ্তানি খাতে অবদানের জন্য জাতীয় রপ্তানি ট্রফি পেল এনার্জিপ্যাক

রমজান মাসে ৪,৪৭,৩২০ টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে যুবলীগ

ব্রেকিং নিউজ :