300X70
শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে নোয়াগাঁও এম,এ মজিদ মিয়া স্কুলে বিডি ক্লিনের পরিষ্কার, পরিছন্নতা কার্যক্রম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১:৩২ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী
গাজীপুরের টঙ্গীতে বিডি ক্লিনের পরিছন্ন বাংলাদেশ গড়ার ধারাবাহিক কার্যক্রমে এবার নোয়াগাঁও এম,এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় ও তার আশপাশের এলাকায় পরিষ্কার, পরিছন্নতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আছর নোয়াগাঁও বিদ্যালয়ে অনুষ্ঠিত কার্যক্রমে উপস্থিত ছিলেন, বিডি ক্লিনের টঙ্গী শাখার উপদেষ্টা সিনিয়র সাংবাদিক কালীমুল্লাহ ইকবাল, ও বাংলাদেশ বøাড ডোনার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও মরকুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম্বাসেডর মোঃ রেদওয়ান হাসান, সুজন ও বিডি ক্লিনের স্বেচ্ছাসেবী সদস্যগণ।

বিডি ক্লিন – “সাফল্যের জন্য ৩টি মূল্য দিতে হবে: ভালোবাসা, কঠোর পরিশ্রম, আর স্বপ্নকে বাস্তব হতে দেখার জন্য ব্যর্থতার পরও কাজ করে যাওয়া।” এটাই বিডি ক্লিন এর চালিকাশক্তি। বিডি ক্লিন এর পথ চলার শুরু ২০১৬ সালের ৩ রা জুন। আর আজ ৫ টি বছরের সাফল্যমন্ডিত পথ পেরিয়ে ৬ ষ্ঠ বছরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বিডি ক্লিন। দেশের প্রায় প্রতিটি জেলা ও উপজেলায় ছড়িয়ে পড়েছে দেশ গড়ার এই কারিগরেরা।

প্রতি শুক্রবার তারা এক একটা এলাকায় গিয়ে পরিচ্ছন্নতার ইভেন্ট করে ও সেখানকার মানুষকে পরিচ্ছন্ন মানসিকতা গড়তে উদ্বুদ্ধ করে। তারই ধারাবাহিকতায় এ পরিচ্ছন্ন করেছে ভাওয়াল বীর প্রয়াত শহীদ আহসানউল্লাহ মাস্টার স্যারের স্মৃতি বিজরিত নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়। এটি টংগীর ৪৬নং ওয়ার্ড এর টংগী রেল স্টেশন সংলগ্ন এলাকা।

সেখানে আজ বিডি ক্লিন এর কর্মীদের সাথে ছিলেন টংগী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জনাব কলিমুল্লাহ ইকবাল, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আমজাদ হোসেন, নোয়াগাঁও ক্রীড়া চক্রের সদস্যবৃন্দ। এত সুন্দর ও অনুসরনীয় কাজের জন্য বিডি ক্লিন এর সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের জন্য অভিনন্দন ও শুভেচ্ছা। তাদের সাথে আপনিও এগিয়ে আসুন। চলুন আমরা পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তুলি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :