300X70
বুধবার , ৩০ ডিসেম্বর ২০২০ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুজিববর্ষে একটি পরিবারও গৃহহীন থাকবে না’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২০ ১২:৩১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুজিববর্ষে একটি পরিবারও গৃহহীন থাকবে না, বিশ্বে বাংলাদেশ যেন মাথা উঁচু করে চলতে পারে তা নিশ্চিত করতে কাজ করছে সরকার।

আজ বুধবার চট্টগ্রামের নেভাল একাডেমিতে বাংলাদেশ নৌবাহিনীর মিডশিপম্যান ২০১৮ আলফা এবং ডিইও ২০২০ ব্রাভো ব্যাচের শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজের আয়োজন করা হয়। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে নবীন কর্মকর্তাদের সালাম গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রী বলেন, “দেশকে অর্থনৈতিকভাবে সাবলম্বী করতে কাজ করছে বর্তমান সরকার। বিভিন্ন সীমাবদ্ধতা উপেক্ষা করে সমুদ্রসীমা ও সম্পদকে কাজ লাগাতে কাজ করছে সরকার।”

তিনি বলেন, “বাংলাদেশ নৌবাহিনীকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হয়েছে। নিজস্ব শিপইয়ার্ডে যুদ্ধ জাহাজ নির্মাণ করা হবে সে লক্ষ্য বাস্তবায়নে কাজ চলছে।”

তিনি আরো জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে জন্মশতবার্সিকীর আয়োজন সীমিত করা হয়েছে। ২০২১ স্বাধীনতার সুবর্ণ কর্মসূচি বাস্তবায়ন করা হবে যেখানে জনসমাগম হবে না ।

নবীন কর্মকর্তাদের নিষ্ঠা ও দায়িত্ব নিয়ে দেশপ্রেমের সাথে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী। করোনাভাইরাসের মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে প্রশিক্ষণ কার্যক্রম অব্যাহত রাখায় তাদের প্রশংসা করেন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :