300X70
শনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আগারগাঁওয়ে সুধী সমাবেশে যোগ দিলেন প্রধানমন্ত্রী

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ২, ২০২৩ ৫:৩৩ অপরাহ্ণ

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ কাওলা প্রান্তে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন শেষে সুধী সমাবেশের মঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দর থেকে তেজগাঁও পর্যন্ত অংশের উদ্বোধনের পর প্রথম যাত্রী হিসেবে তিনিই রাজধানীবাসীর স্বপ্নের এ উড়ালসড়কে ওঠেন।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টার পর রাজধানীর আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সমাবেশস্থলে আসেন তিনি।এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানা, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ সরকারের পদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল সাড়ে ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর প্রান্তের কাওলা অংশে নামফলক উন্মোচনের মাধ্যমে তিনি প্রথম ধাপের এ উদ্বোধন করেন। পরে তিনি এ প্রকল্প সম্পর্কে সচিবের দেওয়া প্রেজেন্টেশন দেখেন ও ব্রিফ শোনেন।

এরপর কাওলা প্রান্ত থেকে টোল দিয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়েতে ওঠেন প্রধানমন্ত্রী। প্রায় ১১ কিলোমিটার এলিভেটেড এক্সপ্রেসওয়ের প্রথম ধাপ পার হয়ে তিনি আগারগাঁওয়ের সুধী সমাবেশে যোগ দেন।

আগারগাঁওয়ে পৌঁছে সেখানে রাখা উদ্বোধনী ফলক উন্মোচন এবং দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। পরে সুধী সমাবেশে আসন গ্রহণ করেন তিনি।

 

 

 

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :