300X70
সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আতলেতিকোকে ৪ গোল দিয়ে চারে বার্সেলোনা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১০:৩০ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: লা লিগার ম্যাচে আতলেতিকো মাদ্রিদকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। রবিবার (০৬ ফেব্রুয়ারী) ঘরের মাঠে ক্যাম্প ন্যুতে ৪-২ গোলে জয় পেয়েছে জাভির শিষ্যরা। এই জয়ে লিগ টেবিলেও উন্নতি হয়েছে বার্সেলোনার। আতলেতিকোকে পেছনে ঠেলে চতুর্থ স্থানে উঠেছে কাতালান ক্লাবটি। আসরে প্রথম দেখায় গত অক্টোবরে আতলেতিকোর মাঠে ২-০ গোলে হেরেছিল বার্সেলোনা। দাপুটে পারফরম্যান্সে এবার মধুর প্রতিশোধ নিল তারা।

ম্যাচের ৮ মিনিটে স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে ম্যাচে এগিয়ে যায় আতলেতিকো মাদ্রিদ। ডান দিক থেকে লুইস সুয়ারেসের নিচু পাস বক্সের ভেতরে প্লেসিং শটে দূরের পোস্টে লক্ষ্যভেদ করেন বেলজিয়ান ফরোয়ার্ড ইয়ানিক ক্যারাসকো। তবে মিনিট দুয়েক বাদেই সমতায় ফেরে বার্সেলোনা। বক্সের ডান দিক থেকে ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেস বল পাঠিয়ে দেন বক্সের বা দিকে থাকা আলবার উদ্দেশ্য। সেখান থেকে বাম পায়ের দুর্দান্ত ভলিতে দূরের পোস্টে বল জালে জড়ায়।

২১তম মিনিটে আবারও গোল উদযাপন করে বার্সেলোনা। হেডে দলকে এগিয়ে নেন তরুণ মিডফিল্ডার গাভি। এগিয়ে গিয়ে আরও আত্মবিশ্বাসী হয়ে ওঠে বার্সেলোনা। প্রথমার্ধের বিরতিতে যাওয়ার আগেই লিড আরো বাড়িয়ে নেয় বার্সেলোনা। ৪৩ মিনিটে গোছাল এক আক্রমণের আতলেতিকোর রক্ষণভাগ তছনছ করে দেয় বার্সার ফরোয়ার্ড লাইন। দানি আলভেসের ফ্রি কিক থেকে পাওয়া বল বক্সের ভেতরে ফেরান তোরেসের হেড ক্রসবারে লেগে ফিরে এলে ফিরতি বলে বুলেট গতির শটে গোল করেন রোনাল্ড আরোহো। প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়ে থাকে বার্সেলোনা।
বিরতি থেকে ফিরে ৪৯ মিনিটে চতুর্থ গোলের দেখা পায় বার্সেলোনা। বক্সের ভেতর থেকে গতির এক শটে গোল করে দানি আলভেস জানিয়ে দিলেন কেনো আবারো বার্সায় ফিরেছেন তিনি। দ্বিতীয় মেয়াদের বার্সেলোনায় ফেরার পর লা লিগায় এটিই তার প্রথম গোল। ৫৮ মিনিটে লুইস সুয়ারেসের গোল আশা জাগালেও তা যথেষ্ট ছিল না। শুধু ব্যবধানই কমেছে। ৬৯ মিনিটে দশ জনের দলে পরিণত হয় বার্সেলোনা। পিছন থেকে লাথি মারায় সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেস। বাকি সময় দশ জনের দল নিয়েও আথলেতিকো মাদ্রিদকে আটকে দেয় বার্সেলোনা।

এই জয়ে ২২ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চারে উঠে আসল বার্সেলোনা। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেলো দিয়েগো সিমিওনের আতলেতিকো মাদ্রিদ।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :