300X70
শনিবার , ১৩ নভেম্বর ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আত্মমানবসেবায় ন্যাশনাল লাইফের অ্যাম্বুলেন্স প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৩, ২০২১ ৫:৪৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সঞ্চয়, বিনিয়োগ ও কর্মসংস্থান এ তিনটি সুনির্দিষ্ট অন্তদর্শন নিয়ে বেসরকারী খাতের প্রতিষ্ঠিত দেশের প্রথম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী বীমা সেবার পাশাপাশি নানাবিধ জনকল্যাণমুলক কাজ করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় কোম্পানীটি সাতক্ষীরা ও খুলনা অঞ্চলের অসহায় ও অবহেলিত জনগণের চিকিৎসা সেবায় সহযোগীতার্থে বেসরকারী সংস্থা “উত্তরণ” কে একটি অ্যাম্বুলেন্স প্রদান করে। আজ কোম্পানীর প্রধান কার্যালয়ে চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি উত্তরণের কো-অর্ডিনেটর ফাতেমা হালিমার নিকট আ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর একচ্যুয়ারী ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন এআইএ, এফসিএ, এ্যাকচুয়ারী, কোম্পানীর পরিচালক দাস দেব প্রসাদ, ডিএমডি খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ ও উত্তরণের কো-অর্ডিনেটর ফাতেমা হালিমা।

প্রধান অতিথির বক্তব্যে ন্যাশনাল লাইফের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেন আমরা মানুষকে বীমার মাধ্যমে সঞ্চয়মুখী করে আর্থিকভাবে স্বাভলম্বি করার পাশাপাশি আত্মমানবতার সেবায় নানাবিধ কাজ করে যাচ্ছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের অর্থ সহায়তা প্রদান ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থসহায়তা প্রদান অব্যাহত রয়েছে। এ অ্যাম্বুলেন্সের মাধ্যমে খুলনা ও সাতক্ষীরা অঞ্চলের গরীব ও দুস্থ মানুষের চিকিৎসা সেবায় অন্যতম সহায়ক হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :