300X70
সোমবার , ১৯ ডিসেম্বর ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আন্তর্জাতিক অভিবাসী দিবসে গাইবান্ধায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২২ ১:০২ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি :থাকবো ভালো, রাখব ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয়, গড়ব বাংলাদেশ-এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদ্যাপন উপলক্ষে গাইবান্ধা প্রবাসী কর্মী বনাম বি.এম.ই.টি পরিবারের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

গতকাল জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এর আয়োজন গণ উন্নয়ন কেন্দ্র এর সহযোগিতায় শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে প্রবাসী প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো। এসময় উপস্থিত ছিলেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, গাইবান্ধার সহকারী পরিচালক মো. নেশারুল হক, টিটিসি-গাইবান্ধার অধ্যক্ষ প্রকৌশলী মো. আব্দুর রহিম।

খেলায় প্রবাসী কর্মী দল বিএমইটি পরিবারকে ৬-২ গোলে পরাজিত করে। জেলা প্রশাসক মো. অলিউর রহমান জয়ী ও রানার্সআপ দলকে ক্রেস্ট তুলে দেন।

আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত : আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে গাইবান্ধায় র‌্যালি, আলোচনা অনুষ্ঠান, ক্রেস্ট ও শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়েছে।

গতকাল (রবিবার) জেলা প্রশাসন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এবং গণ উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো, অলিউর রহমান, পুলিশ সুপার কামাল হোসেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক নেশারুল হকসহ অন্যান্যরা।

এসময় জেলা সর্বোচ্চ রেমিডেন্স প্রদানকারী অভিবাসী ব্যক্তি, ব্যাংক, প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট ও প্রবাসী পরিবারের সন্তানদের মাঝে শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়।

বীর পুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান : গাইবান্ধার পলাশবাড়িতে জেলা পুলিশের উদ্যোগে বীর পুলিশ মুক্তিযোদ্ধা সদস্যগণকে সংবর্ধনা প্রদান করা হেয়েছে।

গতকাল গাইবান্ধার পুলিশ সুপার কামাল হোসেন উপস্থিত থেকে পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করেন। এসম উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কনস্টেবল সিরাজুল ইসলাম, মৃত মুক্তিযোদ্ধা পুলিশ কনস্টেবল আজহার আলী আকন্দ এর সহধর্মিনী রেহেনা বেগম, অবসর প্রাপ্ত পুলিশ সুপার শাহ মোহাম্মদ খোরশেদ আলমসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকা চান প্রধানমন্ত্রী

ফেনী থেকে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার

নান্দাইলে কালভার্ট ভেঙ্গে চরম ভোগান্তিতে ১৫ গ্রামের মানুষ

গাজীপুর-এয়ারপোট বাস র‌্যাপিড ট্রানজিট প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে

স্বাস্থবিধি মেনে ৫০% দর্শনার্থী নিয়ে বিনোদন পার্কগুলো খোলার দাবি

এনআইডি-বিহীন জনগণও এখন ডিজিটাল ভূমিসেবার আওতায়

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী

বান্ধবীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ম্যানইউ কিংবদন্তি

তরুণ ও শিক্ষিত মেধাবীদেরকে দলে জায়গা দিতে হবে: কৃষিমন্ত্রী

ব্যাংকের চাকরি ছেড়ে ব্যবসা শুরু করেন ইভ্যালির রাসেল

ব্রেকিং নিউজ :