300X70
মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বান্ধবীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ম্যানইউ কিংবদন্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৩, ২০২০ ৮:২৪ অপরাহ্ণ

মাঠে মাঠে ডেস্ক: রোববার রাতে রায়ান গিগসের বাড়িতে হট্টগোলের খবর পায় পুলিশ। সেখানে গিয়ে এক নারীকে মারধর সন্দেহে তারা গ্রেপ্তার করে ওয়েলসের কোচকে। ওই নারী ম্যানইউ গ্রেটের বান্ধবী কেট গ্রেভিল বলে জানা গেছে। ব্রিটিশ সংবাদপত্র দ্য সান সোমবার এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন গিগস। রোববার রাতে গ্রেপ্তার হওয়ার পরের দিন পুলিশি জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন। সোমবার বিকালে তাকে জামিনে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় ফুটবল অ্যাসোসিয়েশন অব ওয়েলস (এফএডব্লিউ) এক বিবৃতি দিয়েছে।

ওয়েলসের প্রধান ফুটবল সংস্থা বলেছে, ‘জাতীয় দলের ম্যানেজার রায়ান গিগসের বিরুদ্ধে মারধরের অভিযোগ সম্পর্কে এফএডব্লিউ অবগত। এই মুহূর্তে এফএডব্লিউ কোনও মন্তব্য করতে চায় না।

দ্য সান জানিয়েছে, হট্টগোল চলছে জানতে পেরে রোববার রাতে পুলিশ গিগসের বিলাসবহুল ওর্সলে ম্যানশনে যায়। তখনই ৪৬ বছর বয়সী সাবেক ম্যানইউ তারকাকে গ্রেপ্তার করা হয়। গ্রেটার ম্যানচেস্টার পুলিশের উদ্ধৃতি দিয়ে সংবাদপত্রটি লিখেছে, ‘রোববার রাত ১০টা ৫ মিনিটে হট্টগোলের কারণে পুরিশকে ডাকা হয়। ৩০ বছর বয়সী এক নারী ছোটখাটো আঘাত পেয়েছেন, তবে তার চিকিৎসার প্রয়োজন হয়নি।

২০১৭ সাল থেকে গ্রেভিলের সঙ্গে সম্পর্ক গিগসের। পরের বছর আগস্টে ইতালিতে ছুটি কাটানোর সময় তার সঙ্গে ছবি ভাইরাল হলে এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এই ঘটনা স্ত্রী স্টেসির সঙ্গে বিবাহ বিচ্ছেদের আট মাস পর। ভাই রোদ্রি গিগসের স্ত্রী নাতাশার সঙ্গেও আট বছরের সম্পর্ক ছিল তার।

গিগসের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, মারধরের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন সাবেক ম্যানইউ তারকা। তিনি বলেছেন, ‘গিগস তার বিরুদ্ধে ওঠা মারধরের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। পুলিশকে তিনি সহযোগিতা করছেন এবং তাদের চলমান তদন্তে সহায়তা করে যাবেন।

এই ঘটনায় মঙ্গলবার গিগসের সংবাদ সম্মেলন বাতিল করা হয়েছে, যেখানে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ওয়েলসের প্রীতি ম্যাচ এবং আয়ারল্যান্ড ও ফিনল্যান্ডের বিপক্ষে নেশনস লিগের দল ঘোষণার কথা ছিল। আপাতত দল ঘোষণা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে এফএডব্লিউ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশে রাশিয়ান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফশোর ক্যাম্পাস স্থাপনে পলকের আহ্বান

রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা বাড়াতে কি করা হচ্ছে

দক্ষিণ কেরাণীগঞ্জে শিশু গণধর্ষণের ঘটনায় ৪ ধর্ষককে গ্রেফতার

বস্ত্র ও পাটখাতের সমৃদ্ধি অর্জনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : বস্ত্র ও পাট মন্ত্রী

সারবিশ্বে করোনায় সুস্থ হয়েছে ৫ কোটি ২৩ লাখ ৬২ হাজার ৭৮০ জন

ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে জাসদ

সুইসাইড নোটে ৩ জনকে দায়ী করে কলেজছাত্রীর আত্মহত্যা

১৫ দিনের ঈদযাত্রায় সড়কে ঝড়েছে ২৯৪ প্রাণ

আলজেরিয়ায় নতুন রাষ্ট্রদূত নিযুক্ত হলেন মুহাম্মদ জুলকার নাইন

শেখ হাসিনার লড়াইয়ে পরস্পরের সাথী হবো : গণপূর্তমন্ত্রী

ব্রেকিং নিউজ :