300X70
শুক্রবার , ২০ আগস্ট ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে শিশু গণধর্ষণের ঘটনায় ৪ ধর্ষককে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২০, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব জঙ্গী, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি প্রতারণা ও ধর্ষণের মত ঘৃন্য অপরাধ দমন করে ভুক্তভোগী নিরীহ জনসাধারণের ভরসাস্থল হয়ে উঠেছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝিলমিল এলাকায় অভিযান পরিচালনা করে ৪ গণধর্ষণকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে শুভ (১৯), ইসমাইল @ কুট্টি (২২), মুন্না (২১) এবং আখের খান (১৯)। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে ঘটনার মূল হোতা ধর্ষক মোঃ শুভ (১৯) পূর্ব পরিকল্পনা মোতাবেক ভিকটিম (১৩)কে প্রেমের ফাঁদে ফেলে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসিক এলাকায় নিয়ে যায়। সেখানে পূর্ব পরিকল্পনা মোতাবেক শুভ’র ৪ বন্ধু মোঃ ইসমাইল @ কুট্টি (১৮), মোঃ মুন্না (২১), মোঃ আখের খান (১৯), মোঃ রাকিব (২৫)সহ ভিকটিমকে ঝিলমিল আবাসিক প্রকল্পের জঙ্গলে জোরপূর্বক নিয়ে যায়।

ধর্ষণকারীরা ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পলাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম অসুস্থ্ হয়ে পড়লে ধর্ষণকারীরা ভিকটিমকে নানা প্রকার ভয়ভীতি প্রদর্শন করে অসুস্থ অবস্থায় ভিকটিমকে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকদের সহায়তায় ভিকটিমের আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সংবাদ প্রাপ্তির পর অধিনায়ক র‌্যাব-১০ এর নির্দেশে একটি আভিযানিক দল ধর্ষণকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে এবং তাদের অক্লান্ত চেষ্টায় ঘটনা ঘটার মাত্র ০৬ ঘন্টার মধ্যে উপরোক্ত ৪ ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :