300X70
রবিবার , ১১ এপ্রিল ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারো নোয়াখালীর কোম্পানীগঞ্জে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১১, ২০২১ ১:০০ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রেসক্লাব কোম্পানীগঞ্জ ও নোয়াখালী রিপোটার্স ইউনিটির পূর্ব ঘোষিত কর্মসূচির বিপরীতে পাল্টা কর্মসূচি দিয়েছে কাদের মির্জা অনুসারী মহাজন দিঘী যুব ও তরুণ সমাজ।

শুক্রবার (১০ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে আগামীকাল সোমবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে বসুরহাট জিরো পয়েন্টে কোম্পানীগঞ্জের সাংবাদিকদের বিরুদ্ধে হয়রানী মূলক মিথ্যা মামলা দায়ের, হুমকি ও ফেইসবুকে কুরুচীপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে প্রতিবাদী মিছিল ও প্রতিবাদ সভার ঘোষণা দেয় প্রেসক্লাব কোম্পানীগঞ্জ ও নোয়াখালী রিপোটার্স ইউনিটি। পরে সাংবাদিকদের কর্মসূচির বিপরীতে শনিবার (১১ এপ্রিল) সকাল ৯টার দিকে আবদুল কাদের মির্জার অনুসারীরা মহাজন দিঘী যুব ও তরুণ সমাজের ব্যানারে শ্রমিকলীগ নেতা ওয়াসিমের মুক্তি ও সাংবাদিক মুজাক্কির এবং শ্রমিকলীগ নেতা আলাউদ্দিনের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে একই সময় একই স্থানে মানববন্ধনের ঘোষণা দেয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান,দু’পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে আইন শৃঙ্খলার অবনতি ঘটতে পারে। এ জন্য প্রশাসনের পক্ষ থেকে উভয় পক্ষকে কর্মসূচি পালনে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

অপরদিক, কয়েকজন সাংবাদিকের বিরুদ্ধে মামলা রয়েছে যাহা আদালতে বিচারাধীন। এ ক্ষেত্রে তারা প্রকাশ্যে সভা করতে পারবে না।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :