300X70
রবিবার , ৫ মার্চ ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৫, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম নর্থ জোন, সাউথ জোন এবং আগ্রাবাদ কর্পোরেট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখার উদ্যোগে বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলা শুক্রবার (৩ মার্চ) কক্সবাজারে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সেক্রেটারী জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি. এম. মোহা. গিয়াসউদ্দিন কাদের। এতে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মিয়া মোঃ বরকত উল্লাহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন, আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান আবদুল নাসের এবং খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ এহসানুল ইসলাম।

চট্টগ্রাম নর্থ ও সাউথ জোন, আগ্রাবাদ ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখার নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা এতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে ব্যাংকের ৪০ বছর পূর্তি উপলক্ষে ৪০ জনকে পুরস্কার প্রদান করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :