300X70
বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারো বিকাশ থেকে জিপিতে রিচার্জ করে বাইক, এসি, টিভি জেতার সুযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১০, ২০২৩ ১২:৩৪ পূর্বাহ্ণ

 প্রতিদিন ১ হাজার জন পাচ্ছেন ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক


অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে গ্রাহক জিতে নিতে পারেন মোটরবাইক, এসি ও টিভি কুপন। শুধু তাই নয়, যেকোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জ করে প্রতিদিন ১,০০০ জন গ্রাহক পাচ্ছেন ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

৮ আগস্ট থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ১,৪০,০০০ টাকা মূল্যের একটি বাইক কুপন, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ৪৬,০০০ টাকা মূল্যের একটি এসি কুপন এবং তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ৩০,০০০ টাকা মূল্যের একটি টিভি কুপন। কুপনগুলো শুধুমাত্র নির্বাচিত আউটলেটে ব্যবহার করা যাবে।

একইসাথে, এই ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোণ নাম্বারে সর্বোচ্চ রিচার্জের ভিত্তিতে ১০০০ জন গ্রাহক পাচ্ছেন ১০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

আমাদের দৈনন্দিন জীবনে মোবাইল ফোন একটি অবিচ্ছেদ্য অংশ। আর যেকোনো সময় যেকোনো স্থান থেকে মোবাইল ফোনের রিচার্জকে সবচেয়ে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করেছে বিকাশ। গ্রাহকদের এই অভিজ্ঞতাকে আরো আনন্দময় করতেই এই অফার দিয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানটি।

গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে যেকোনো গ্রামীণফোন নাম্বারে টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে – https://bka.sh/GPmega

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :