300X70
সোমবার , ২৭ নভেম্বর ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আবারো সভাপতি মামুন, সম্পাদক বাবু নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৭, ২০২৩ ১:৫১ পূর্বাহ্ণ

ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির নির্বাচন


বাঙলা প্রতিদিন : ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে আবারো সভাপতি পদে মোহাম্মদ আল মামুন ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান খান বাবু নির্বাচিত হয়েছে।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী অপর দুই প্রাথীর মধ্যে মীর আফরোজ জামান পেয়েছেন (৯৭ ভোট) ও শামছুল আলম সেতু পেয়েছেন (৮৮ ভোট)। আর সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে মফিজুর রহমান খান বাবু।

রোববার (২৬ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়াম হলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচিত অন্যরা হলেন; বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ-সভাপতি এস এম মোশারফ হোসেন, আর প্রতিদ্বন্দ্বীতা করে যুগ্ম সম্পাদক পদে পলি খান ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কমল চৌধুরী পেয়েছেন ১৫৭ ভোট, কোষাধ্যক্ষ পদে মো. মোশারফ হোসেন ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ এস এম হানিফ পেয়েছেন ১৬৪ ভোট ও শাহীন কাওছার পেয়েছেন ৩৬ ভোট ।

এছাড়াও পরিচালক পদে নির্বাচিত হয়েছেন রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু (২৬১ ভোট), গোলাম নবী (২০৬ ভোট), ফজলুল হক বাবু (২০০ ভোট), মো. সাজেদুল ইসলাম (রাজু শিকদার) (১৯৬ ভোট), জয়নাল আবেদীন (১৯ ভোট), আসলাম ইকবাল (১৮১ ভোট) ও মনিরুল ইসলাম মানিক (১৭৬ ভোট)।

নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন কমিশন সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

তার আগে রোববার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আল মামুন সরকারের সভাপতিত্বে ও সেক্রেটারি মো: মফিজুর রহমান খান বাবুর সঞ্চালনায় এফবিসিসিআই সহ-সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ, বিএফইউজের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আকতার হোসেন, সিনিয়র সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, মাতৃভূমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. মাইনউদ্দিন মিয়া সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ও মন্ত্রীর হাতে স্মারক সম্মাননা তুলে দেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :