300X70
শনিবার , ৮ জানুয়ারি ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আমরা সৃজনশীল বিরোধী দল চাই : এলজিআরডি মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৮, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ

জামালপুর প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, আমরা সৃজনশীল বিরোধী দল চাই, রাজনৈতিক দল চাই, যারা আমাদের ভুল ত্রæটি ধরিয়ে দিবেন, জন মানুষের কল্যাণের জন্য কাজ করবেন। জন মানুষের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখবেন, স্বপ্ন দেখাবেন, সেই স্বপ্ন পূরণের জন্য কাজ করবেন। তখন তারা ক্ষমতায় আসতে পারে, আমারাও ক্ষমতায় আসতে বা বিরোধী দলে যেতে পারি, দেশটা এ লক্ষেই উন্নতি করা হয়েছে। কিন্তু স্বাধীনতা বিরোধীদের স্বপ্ন পূরণের জন্য এবং বাংলাদেশে পাকিস্তানের উদ্দেশ্য কায়েমের জন্য কাউকে ক্ষমতায় আসতে দেওয়া যায় না। শনিবার বিকেলে জামালপুরের ইসলামপুরে মো: ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ইসলামপুর উপজেলা পরিষদের আয়োজনে জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি, সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় উপজেলা পরিষদের ৫০০ আসন বিশিষ্ট অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হল নির্মানে ৭ কোটি ৫০ লক্ষ ৭৪ হাজার ৩৬৫ টাকা ব্যয় হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :