300X70
শুক্রবার , ৮ জুলাই ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আলম খান ও শর্মিলী আহমেদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৮, ২০২২ ৫:১২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। তারা বিবৃতিতে আরো বলেন, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক : প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত দুই গুণী শিল্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, প্রয়াত আলম খান বাংলা সঙ্গীতের সম্বৃদ্ধিতে অসামান্য অবদান রেখেছেন। অসংখ্য জনপ্রিয় গানের মাঝে দীর্ঘদিন বেঁচে থাকবেন আলম খান। শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, সুস্থ ধারার চলচিত্রে শর্মিলী আহমেদ এর নাম অক্ষয় হয়ে থাকবে। তাঁর অভিনীত প্রতিটি চরিত্র জীবন্ত হয়ে ফুটে উঠতো।

প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

প্রখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক আলম খান ও জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ এর মৃত্যুতে আরো গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের এমপি এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক : বরেণ্য অভিনেত্রী শর্মিলী আহমেদ (৭৫) এবং গুণী সংগীত পরিচালক ও সুরকার আলম খানের (৭৮) মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ।
এই দুই সংস্কৃতি প্রতিভার মৃত্যুসংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান তার শোকবার্তায় বলেন, মঞ্চ ও টেলিভিশনের নাটক এবং চলচ্চিত্রের গুণী অভিনয়শিল্পী শর্মিলী আহমেদ এবং ‘ অসংখ্য জনপ্রিয় গানের সুরকার আলম খান তাদের কীর্তির মধ্য দিয়ে যুগ যুগ ধরে এদেশের মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক : জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ -এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বিশিষ্ট অভিনেত্রী শর্মিলী আহমেদ (৭৫) আজ সকালে রাজধানীর উত্তরার নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। তিনি বেশ কিছুদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রীর হাত থেকে স্বাধীনতা পুরস্কার নিলেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক

তৈরী পোশাক শিল্পে পরিবেশ ও জলবায়ূ পরিবর্তনের প্রভাব নিরসনে সরকার, মালিকপক্ষ ও ট্রেড ইউনিয়নকে সম্মিলিতভাবে কাজ করতে হবে

আড়াইহাজারে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

কর্মসংস্থান বাড়ছে মৌ চাষে

শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে ঢাকা জেলা প্রশাসনের শ্রদ্ধা

এক হাজার পুনঃব্যবহারযোগ্য স্যানিটারি ন্যাপকিন বিতরণ করল দারাজ

যুক্তরাজ্য হচ্ছে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু : জিএম কাদের

মাটিরাঙ্গায় ইয়াবাসহ স্কুল শিক্ষক আটক

শার্ক ট্যাংক বাংলাদেশ সিজন ১-এ আবেদন প্রক্রিয়া চালু

ঝিনাইদহে সাংবাদিককে নির্যাতনের অভিযোগ

ব্রেকিং নিউজ :