300X70
বুধবার , ২৫ আগস্ট ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আলেশা মার্ট গ্রাহক সেবা উন্নততরকরতে উদ্বোধন করলো কাস্টমার কেয়ার সেন্টার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৫, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
দেশের শীর্ষ স্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট লিমিটেড তাদের গ্রাহক সেবাকে উন্নততর করতে উদ্বোধন করলো কাস্টমার কেয়ার সেন্টার। আজ বুধবার (২৫ আগস্ট) বিকাল ৪ টায় ঢাকার শ্যামলীতে উদ্বোধন করা হয় এ কাস্টমার কেয়ার সেন্টার।

আলেশা মার্ট থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ই-কমার্স ইন্ডাস্ট্রি দেশে যেমন খুব দ্রুত প্রসার পাচ্ছে, ঠিক তেমনি কাস্টমারদের প্রয়োজন হচ্ছে আরও অধিকতর সেবার। দেশের বেশির ভাগ ই-কমার্স প্রতিষ্ঠান যেখানে কলসেন্টার নির্ভর গ্রাহক সেবা প্রদান করে আসছেন সেখানে আলেশা মার্ট উপলব্ধি করেছে কাস্টমারদের সরাসরি সেবা প্রদানের চাহিদা। সে লক্ষ্যেই এক ছাদের নীচে গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের নিশ্চয়তায় আলেশা মার্ট-এর এই কাস্টমার কেয়ার সেন্টার। স্বাধীনতার ৫০ বছরপূর্তি এবং মুজিব শতবর্ষের এই শুভ ক্ষণে আলেশা মার্ট-এর অঙ্গীকার, পর্যায়ক্রমে সারা দেশব্যাপী এরকম একাধিককাস্টমারকেয়ারসেন্টারচালুকরে ই-কমার্স খাতে গ্রাহক সেবাকে এক উচ্চতর পর্যায়ে নিয়ে যাওয়ার।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলেশা মার্ট-এর এক্সিকিউটিভ ডিরেক্টর- জান্নাতুন নাহার, হেড অব কাস্টমার সার্ভিস- এস এম মঞ্জুরুল ইসলাম, হেড অব অপারেশন- মোঃ শাহ্রিয়ার পাভেল, আলেশা হোল্ডিংস লিমিটেড-এর লিগ্যাল অ্যাড ভাইজার এন্ড হেড অব কর্পোরেট লিগ্যাল এ্যাফেয়ার্স তামান্না মৌরীন, ম্যানেজার হিউম্যান রিসোর্স এলিজা দুলালসহ অন্যান্ যঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আলেশামার্ট- বাংলাদেশের স্বনাম ধন্য এবং অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংস লিমিটেড-এর একটি অঙ্গ সংস্থা। আলেশা হোল্ডিংস ২০১৮ সালে যাত্রা শুরু করে বাংলাদেশের দূরদর্শী এবং দক্ষ বিজনেস লিডার মোঃ মনজুর আলম শিকদারের হাত ধরে। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলা বিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোর গোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ পণ্য সম্ভার নিয়ে আলেশা মার্ট সেবা দিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও উন্নততর সেবা প্রদান অব্যাহত রাখবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :